বাংলায় প্রার্থী তালিকা নিয়ে আজ বৈঠকে মোদি-শাহ

Mysepik Webdesk: রাত পোহালেই তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আর সেই কারণে দ্রুত প্রার্থী তালিকা চূড়ান্ত করার প্রস্তুতি বিজেপি শিবিরেও। সেই কারণেই আজ তড়িঘড়ি দিল্লি উড়ে গিয়েছেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, মুকুল রায়-সহ বেশ কয়েকজন রাজ্য বিজেপি নেতৃত্ব। আজ সেই বৈঠক অনুষ্ঠিত হবে জে পি নাড্ডার বাসভবনে। কোর গ্রুপের ওই বৈঠকে তাঁদের সঙ্গে উপস্থিত থাকবেন অমিত শাহ, শিবপ্রকাশ। এছাড়াও তাঁদের সঙ্গে বৈঠকে যোগ দিতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

আরও পড়ুন: বামেদের হয়ে আসন্ন বিধানসভা ভোটে এবার সম্ভাব্য প্রার্থী তালিকায় একঝাঁক তরুণ-তরুণী

Outlook India Photo Gallery - Jagat Prakash Nadda

কাকে কাকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হবে সেই বিষয়ই হলো এদিনের বৈঠকের মূল উদ্দেশ্য। সেই তালিকা তৈরি হয়ে যাওয়ার পর এদিন সন্ধ্যায় ফের আরও একটি বৈঠকে তাঁদের সঙ্গে যোগদান করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সময় প্রার্থী তালিকা তাঁর হাতে তুলে দেওয়া হবে এবং চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি নিজেই। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে আজ সন্ধ্যেতেই বিজেপি হয়তো তাদের প্রথম পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে। সেক্ষেত্রে মনোনীত প্রার্থীদের দেখা যেতে পারে ৭ মার্চ মোদির ব্রিগেডে।

আরও পড়ুন: নির্বাচন কমিশনের নির্দেশে সরকারি তত্ত্বাবধানে খোলা হচ্ছে দলীয় ফ্লেক্স, ব্যানার

LIVE: BJP West Bengal Election Candidate List 2021 - Meeting begins! Modi,  Shah, Nadda to finalise names | Zee Business

গত তিন-চার দিন ধরেই অবশ্য প্রার্থী তালিকা নিয়ে বিস্তর বাছাইয়ের কাজ চলেছে রাজ্য বিজেপির অন্দরমহলে। একেকটি কেন্দ্রে চার-পাঁচ জন করে প্রার্থীর নাম উঠে এসেছে। সেই নাম থেকে একজনকে বাছাই করার কাজটি অবশ্য আজ অমিত শাহ নিজেই করবেন। সূত্রের খবর, বেশ কয়েকজন প্রার্থীর নাম ইতিমধ্যেই উঠে এসেছে সেই তালিকায়। জানা গিয়েছে, নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, পাণ্ডবেশ্বরে জীতেন তিওয়ারি, ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায় সম্ভবত ভোটের লড়াইয়ে টিকিট পেতে চলেছেন। টিকিট পেতে পারেন দিলীপ ঘোষও। এছাড়াও সদ্য বিজেপিতে যোগদান করা শ্রাবন্তী-পায়েলরাও টিকিট পেতে পারেন বলে জানা গিয়েছে। এছাড়াও আগে থেকেই বিজেপিতে থাকা অঞ্জনা বসু, রিমঝিম মিত্র, অগ্নিমিত্রা পালেরও টিকিট পাওয়ার সম্ভাবনা প্রবল।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *