হিরো ফুটসল টুর্নামেন্টের জন্য দল ঘোষণা মহামেডানের: নেই মোহন-ইস্ট

Mysepik Webdesk: অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন আয়োজিত হিরো ফুটসল ক্লাব চ্যাম্পিয়নশিপের প্রথম সংস্করণের আসর বসতে চলেছে ৫-১৩ নভেম্বর, দিল্লিতে। এটি জাতীয় পর্যায়ে ভারতের প্রথম ফুটসল টুর্নামেন্ট। এই চ্যাম্পিয়নশিপে অংশ নেবে দেশের ১৬টি ক্লাব। প্রতিযোগিতার জন্য তাদের চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। একটি গ্রুপের দলগুলি একে অপরের সঙ্গে রাউন্ড রবিন ফরম্যাটে খেলবে। গ্রুপের বিজয়ীরা সেমিফাইনালে যাবে। এআইএফএফ সভাপতি প্রফুল প্যাটেল বলেন: “হিরো ফুটসল ক্লাব চ্যাম্পিয়নশিপের প্রথম সংস্করণ এআইএফএফ-এর সার্বিক প্রচেষ্টার একটি অংশ। এটি ক্রীড়াক্ষেত্রে উন্নয়ন ঘটাবে। আমি ১৬টি দলকে বোর্ডে আসার জন্য অভিনন্দন জানাতে চাই। এই চ্যাম্পিয়নশিপের জন্য তাদের শুভকামনা জানাই।”

আরও পড়ুন: জাতি বৈষম্যমূলক মন্তব্যের অভিযোগে গ্রেপ্তার হতে হল যুবরাজ সিংকে

AIFF will kick of it's inaugural Futsal Club Championship in New Delhi in November

১৬টি দলের মধ্যে ১২টি নিজ নিজ রাজ্যের লিগ জেতার কারণে চ্যাম্পিয়নশিপে খেলার যোগ্যতা অর্জন করেছে। হিরো ইন্ডিয়ান সুপার লিগ এবং হিরো আই লিগ ক্লাবগুলিকে একই চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ পাঠানো হয়েছিল। দুই লিগের চারটি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী ১৬টি ক্লাব যথাক্রমে— বরোদা এফসি (গুজরাত), চানমারি জোথান ফুটসাল (মিজোরাম), কুপপুরাজ এফসি (পুদুচেরি), সুপার স্ট্রাইকার্স এফসি (কর্নাটক), স্পিড ফোর্স এফসি (তেলেঙ্গানা), স্পোর্টিং ক্লাব দে গোয়া (গোয়া), দিল্লি এফসি (দিল্লি), রিয়েল কাশ্মীর এফসি (কাশ্মীর), টেলংজেম এফসি (নাগাল্যান্ড), ক্লাসিক ফুটবল অ্যাকাডেমি (মণিপুর), মঙ্গল ক্লাব (ওড়িশা), নিয়াও ওয়াসা ইউনাইটেড স্পোর্টস অ্যান্ড কালচারাল ক্লাব (মেঘালয়), বেঙ্গালুরু এফসি (কর্নাটক), ট্রাউ এফসি (মণিপুর), মহামেডান স্পোর্টিং ক্লাব (পশ্চিমবঙ্গ), সুদেবা দিল্লি এফসি (দিল্লি)।

আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরে শহিদ ৯ ভারতীয় সেনা, দেশের বিভিন্ন মহলে ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি

আগামী মাসে নয়াদিল্লিতে উদ্বোধনী ফুটসল ক্লাব চ্যাম্পিয়নশিপের জন্য পশ্চিমবঙ্গ থেকে একমাত্র দল মহামেডান স্পোর্টিং ক্লাব। নেই এটিকে-মোহনবাগান এবং এসসি ইস্টবেঙ্গল। এদিকে এই টুর্নামেন্টের জন্য তাদের ১৮ সদস্যের দল ঘোষণা করেছে কলকাতার সাদা-কালো ক্লাব। দলে রয়েছেন মিহির সাওয়ান্ত (গোলকিপার), জোশুয়া স্টান ভাজ, ফিলবার্ট পেরিরা, হিল্টন ফার্নান্ডেজ, স্নেডেন মেডিরা, শচীন পাতিল, পুষ্কর প্রভু, শেরমন ভাজ, এহেসান সিলেদার, অগাস্টিন ডিমেলো (গোলকিপার), সন্দেশ মালপোতে, জইশ সুতার, রাঘবেন্দ্র বিশ্বকর্মা, যশ জগতাপ, নিহাল উজরে, অদ্ভুত গাওয়ালি, মহম্মদ উমর বাজরিয়া।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *