এএফসি কাপের জন্য এটিকে মোহনবাগানের প্রস্তুতি শিবির স্থগিত

Mysepik Webdesk: ২৬ এপ্রিল যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ডে শুরু হওয়ার কথা ছিল এটিকে মোহনবাগানের প্রস্তুতি শিবির। উল্লেখ্য, ১৪ মে এএফসি কাপের গ্রুপ পর্যায়ের প্রথম ম্যাচে নামার কথা ছিল সবুজ মেরুন ব্রিগেডের। সেই উপলক্ষে ২৫ এপ্রিল কলকাতায় পাড়ি কথা ছিল কোচ আন্তোনিও লোপেজ হাবাসের। ওই দিনই একাধিক ফুটবলারেরও যোগ দেওয়ার কথা ছিল দলের সঙ্গে। অন্যদিকে, ২৬ এপ্রিল রয় কৃষ্ণা এবং ডেভিড উইলিয়ামসও চলে আসতেন শহরে।

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল বেঙ্গালুরু এফসি-র এএফসি কাপের ম্যাচ

তবে এই করোনা পরিস্থিতিতে শহরে আসতে পারছেন না কোচ সহ বিদেশি সাপোর্টিং স্টাফ এবং কোনও বিদেশি ফুটবলার। উল্লেখ্য যে, ১৪ মে এটিকে মোহনবাগান এএফসি কাপের গ্রুপ পর্যায়ের প্রথম ম্যাচে খেলতে নামত। যদিও সবুজ মেরুন টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছিল যে, শিবির শুরুর আগে কোনও বায়ো বলয়ের মধ্যে রাখা হবে না ফুটবলারদের। সেই কারণে কোনও ফুটবলারদের কোয়ারেন্টাইনে রাখা হয়নি। কিন্তু এখন করোনা পরিস্থিতি বদলে গেছে। ফুটবলার, কোচ সহ অন্যান্য সাপোর্টিং স্টাফরা এই অবস্থায় ভারতে এলে বিপদ বাড়বে।

আরও পড়ুন: করোনা: ভারতের দুঃসময়ে সহানুভূতি প্রকাশ শোয়েব আখতারের

প্রসঙ্গত উল্লেখযোগ্য, কলকাতায় দু’সপ্তাহ অনুশীলনের পরে মলদ্বীপ যাওয়ার কথা ছিল এটিকে মোহনবাগানের। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ ভয়ানকভাবে আছড়ে পড়ছে ভারতে। এহেন পরিস্থিতিতে এএফসি কাপের ম্যাচ হওয়া নিয়েও সন্দেহ রয়েছে। এই পরিস্থিতি বিচার করেই এটিকে মোহনবাগান ম্যানেজমেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হল হাবাস ব্রিগেডের এএফসি কাপের জন্য প্রস্তুতি শিবির।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *