ভারত-পাকিস্তান ম্যাচের আগে ভাইরাল নবসংস্করণে প্রকাশিত ‘মৌকা মৌকা’ বিজ্ঞাপন

Mysepik Webdesk: ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সুপার টুয়েলভের ম্যাচগুলি ২৩ অক্টোবর থেকে শুরু হবে। ২৪ অক্টোবর দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত এবং পাকিস্তান মুখোমুখি হবে। সেই হাইভোল্টেজ ম্যাচের আগেই উত্তেজনার পারদ। এমনই মুহূর্তে সামনে এসেছে ‘মৌকা মৌকা’ বিজ্ঞাপনের নতুন সংস্করণও। ওয়ানডে হোক কিংবা টি-টোয়েন্টি, পাকিস্তান কখনোই বিশ্বকাপে ভারতকে হারাতে পারেনি। পাকিস্তান যখন ভারতের কাছে পরাজিত হয়, তখন দেশটি থেকে হারের হতাশায় টিভি ভেঙে ফেলার ছবি এবং ভিডিয়ো সামনে আসে। এই বিষয়টি নিয়েই এবার বানানো হয়েছে ‘মৌকা মৌকা’ বিজ্ঞাপনটি।

আরও পড়ুন: সোজা ম্যাচ কঠিন করে জিতলেন নাইটরা, ফাইনালের আগে যা চিন্তায় রাখবে কলকাতাকে

এই নতুন বিজ্ঞাপনেও সেই পাকিস্তানি ভক্তকে দেখা গেছে, যাঁকে আমরা প্রতিবারই ‘মৌকা মৌকা’ বিজ্ঞাপনে দেখে থাকি। এবারের এই পাকিস্তানি ভক্ত দুবাইয়ের একটি মলে যান টিভি কিনতে। ভারত-পাকিস্তান ম্যাচ নতুন টিভিতে দেখবেন ও সেই ম্যাচ পাকিস্তান জিতবে, এমনই আশা ওই পাকিস্তানি ভক্তের। পাকিস্তান জিতলে তিনি আতশবাজি জ্বালিয়ে আনন্দ উদ্‌যাপন করবেন বলে প্রস্তুতি সেরে রেখেছেন। পাকিস্তানি ভক্তের কাছ থেকে এই কথা শুনে টিভি শোরুম থেকে তাঁকে একটি বদলে দু’টি টিভি দেওয়া হয়। তাঁকে বলা হয়, ‘বাই ওয়ান ব্রেক ওয়ান ফ্রি’। অর্থাৎ ম্যাচের পর একটি টিভি ভাঙার জন্য তাঁর কাজে লাগবে।

আরও পড়ুন: আগামী আইপিএলে আরও জোরালোভাবে ফিরে আসব: ঋষভ পন্থ

এই বিজ্ঞাপনটি স্টার স্পোর্টস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে, যা ভক্তদের খুব পছন্দ হয়েছে। ইতিমধ্যেই ভিডিয়োটি ভাইরাল। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে মিমের বন্যা দেখা দিয়েছে। উল্লেখ্য যে, বিশ্বকাপে ভারত এবং পাকিস্তান মোট ১২ বার মুখোমুখি হয়েছে। উভয় দল একে অপরের বিরুদ্ধে ওয়ানডে বিশ্বকাপে ৭ বার এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫ বার খেলেছে। সব ম্যাচই ভারত জয়লাভ করেছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *