দেশ ছেড়ে লন্ডনে বসবাস করার গুজবে মুখ খুললেন মুকেশ-নীতা

Mysepik Webdesk: ভারতের সবচেয়ে বড়ো ব্যবসায়ী মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা অম্বানিকে চেনেন না, এমন লোক একটিও খুঁজে পাওয়া যাবে না। দেশের গন্ডি পেরিয়ে এখন এশিয়ার দরবারেও প্রতিষ্ঠিত তাঁর ব্যবসা। গোটা বিশ্বের ধনী ব্যবসায়ীদের তালিকায় নাম রয়েছে তাঁর। সম্প্রতি মুকেশ আম্বানি ও নীতা অম্বানিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি গুজব উঠেছিল, আম্বানি দম্পতি নাকি আর ভারতে থাকবেন না। দেশ ছেড়ে তাঁরা নাকি লন্ডনে পাকাপোক্তভাবে বসবাস করতে চলেছেন। বিষয়টি সামনে আসার পরেই দেশের বিভিন্ন মহলে হৈচৈ পড়ে যায়। যদিও এই গুজব উড়িয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: কেদারনাথে আদি শঙ্করাচার্যের মূর্তি উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্সের তরফ থেকে সাফ জানানো হয়েছে, তাঁরা শুধু লন্ডন কেন, বিশ্বের অন্য কোনও দেশেই বসবাস করার কথা ভাবছেন না তাঁরা। শুধু তাই নয়, মুকেশ আম্বানি ও নীতা আম্বানি উভয়ের পক্ষ থেকেই সংস্থাকে অফিসিয়ালি বিবৃতি দিয়েও এই গুজব উড়িয়ে দেওয়া হয়। পাশাপাশি রিলায়েন্স ইন্ডাস্ট্রির তরফ থেকে সাফ জানানো হয়, এই গুজবের কোনও ভিত্তি নেই। রিলায়েন্স চেয়ারম্যানের লন্ডন কেন, অন্য কোনও দেশে স্থায়িভাবে বসবাস করার কোনও আগ্রহ নেই।

আরও পড়ুন: জওয়ানদের সঙ্গে দীপাবলি কাটাতে জম্মু ও কাশ্মীরের নৌসেরায় মোদি

প্রসঙ্গত, কিছুদিন আগেই লন্ডনের হেরিটেজ তকমা পাওয়া এক বড় সম্পত্তি কিনেছে রিলায়েন্স গোষ্ঠী। গলফ এবং স্পোর্টিং রিসর্ট হিসেবেই ওই সম্পত্তি কেনা হয়। ওই সম্পত্তির লিখিত নির্দেশিকা এবং পরিকল্পনাও সংস্থার হাতে চলে এসেছে। কাজও শুরু হবে কিছুদিনের মধ্যেই। বিশ্বজুড়ে দ্রুত বেড়ে ওঠা উপভোক্তা ব্যবসার বাজার ধরে হল সংস্থার লক্ষ। সেই কারণেই কেন হয় ওই সম্পত্তি। আর তাতেই গুজব ওঠে, মুকেশ আম্বানি ও তাঁর পরিবার দেশ ছেড়ে লন্ডনের স্টোক পার্কে পাকাপাকিভাবে চলে যাচ্ছেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *