Latest News

Popular Posts

পুত্রবধূর পর মুলায়মের শ্যালকের বিজেপিতে যোগদান, বড়োসড়ো ফাটল সপা শিবিরে

পুত্রবধূর পর মুলায়মের শ্যালকের বিজেপিতে যোগদান, বড়োসড়ো ফাটল সপা শিবিরে

Mysepik Webdesk: সামনেই পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগেই সপা শিবিরে ফের বড়োসড়ো ধাক্কা। বুধবার সমাজবাদী পার্টির জনক মুলায়ম সিং যাদবের পুত্রবধূ সাইকেল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিয়েছিলেন। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতে ফের বড়োসড়ো ধাক্কা সপা শিবিরে। এবার সপা ছেড়ে বিজেপি শিবিরে নাম লেখালেন মুলায়মের শ্যালক প্রমোদ গুপ্তা। এদিন বিজেপিতে যোগ দিয়ে প্রমোদ বলেন, “মুলায়ম সিং যাদবের নকল করার ব্যর্থ চেষ্টা চালাচ্ছেন অখিলেশ যাদব। এই মুহূর্তে সমাজবাদী পার্টি অপরাধী এবং জুয়ারিদের আড্ডা হয়ে উঠেছে।”

আরও পড়ুন: এখন আইনজীবীরা মোবাইলেও মামলার প্রতিনিধিত্ব করতে পারবেন, ছাড় সুপ্রিম কোর্টের

যদিও এই ঘটনায় বিন্দুমাত্র বিচলিত নন সপা প্রধান অখিলেশ যাদব। রসিকতার শুতে তিনি বলেন, যাক, সপার পরিবারতন্ত্র ওঁরাই শেষ করে দিলেন। বিজেপির এতে খুশি হওয়ার কথা। আমি বিজেপির কাছে অত্যন্ত কৃতজ্ঞ কারণ ওরাই বার বার অভিযোগ করে, আমরা নাকি পরিবারতন্ত্র চালাই। এবার অন্তত এই অপবাদ ঘুচল।” প্রসঙ্গত, ইতিমধ্যেই বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে কোমর বেঁধে নেমে পড়েছে সপা শিবির। অখিলেশের হাত ধরে সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন স্বামী প্রসাদ মৌর্য-সহ বিজেপির তাবড় তাবড় নেতা-মন্ত্রীরা।

আরও পড়ুন: দেশে রেকর্ড সংক্রমণ! দৈনিক আক্রান্ত ছাড়াল ৩ লক্ষ ১৭ হাজার

প্রসঙ্গত, বুধবার বিজেপিতে যোগ দিলেন মুলায়ম সিংয়ের ছোট পুত্রবধূ অপর্ণা যাদব। দিল্লিতে দলের সদর দফতরে উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য এবং রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিং তাঁকে দলের সদস্যপদ দেন। অপর্ণা মুলায়ম সিং যাদবের ছোট ছেলে প্রতীক যাদবের স্ত্রী। তিনি বলেন, “আমি জাতির পূজা করতে বেরিয়েছি। আপনাদের সহযোগিতা আমার খুব দরকার। আমি স্বচ্ছ ভারত মিশন, মহিলাদের স্বনির্ভরতা এবং দলের অন্যান্য পরিকল্পনায় প্রভাবিত হয়েছি। আমি যা করতে পারি, আমার সামর্থ্য অনুযায়ী তা করব।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *