Latest News

Popular Posts

হিন্দু ভাবাবেগে আঘাত, একাধিক শো বাতিলের পর কমেডিকেই বিদায় জানালেন মুনোয়ার

হিন্দু ভাবাবেগে আঘাত, একাধিক শো বাতিলের পর কমেডিকেই বিদায় জানালেন মুনোয়ার

Mysepik Webdesk: বজরং দলের হুমকির পর গত মাসে মুনোয়ার ফারুকির মুম্বাইয়ের শোও বাতিল হয়। এবার আইনশৃঙ্খলার কারণ দেখিয়ে কমেডিয়ান মুনোয়ারের ব্যাঙ্গালোরের শোটিও বাতিল করল পুলিশ। তবে এই প্রথম নয়, বিভিন্ন কারণ দেখিয়ে গত এক মাসে তাঁর অন্তত ১২টি শো বাতিল করা হয়। ফলে, প্রবল হতাশার কারণে শেষ পর্যন্ত কমেডিকেই বিদায় জানিয়ে দিলেন তিনি। ইনস্টাগ্রামে লিখলেন, “নফরত জিতে গেল, আর্টিস্ট হেরে গেল। আমার করণীয় আমি করেছি, বিদায়, অবিচার।”

আরও পড়ুন: ৯ ডিসেম্বরই চার হাত এক হতে চলেছে ভিকি-ক্যাটের

প্রথম থেকেই বিতর্কের শীর্ষে ছিলেন তিনি। ইন্দোরের এক জনপ্রিয় কফিশপে স্ট্যান্ড আপ কমেডি শোয়ে হিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগে ২৯ বছরের স্ট্যান্ড আপ কমেডিয়ান ২ জানুয়ারি গ্রেফতার করা হয়েছিল। হিন্দু রক্ষক সংগঠনের অভিযোগ, তিনি তাঁর শো -তে হিন্দু দেবদেবী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও গোধরা কাণ্ড নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করেন। প্রায় মাস খানেক জেলবন্দি থাকার পর তাঁকে জিমিনের জন্য একাধিকবার আবেদন করতে হয়। তিনবারের বেলায় সুপ্রিম কোর্টের নির্দেশে তিনি জামিনে মুক্তি পান। যদিও হিন্দু দেবদেবীদের অপমান করার কোনও প্রমাণই ছিল না ফারুকির বিরুদ্ধে। একথা স্বীকার করেছেন খোদ পুলিশ আধিকারিকরা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *