মহামেডানে এলেন মুনমুন

Mysepik Webdesk: অক্টোবর মাসের ৮ তারিখ থেকে শুরু হতে চলেছে আই লিগের দ্বিতীয় ডিভিশনের খেলা। তবে তার আগেই কলকাতার মহামেডান স্পোটিং ক্লাব দুর্দান্ত একটি দল গড়েছে। এবার সাদাকালো ব্রিগেড তাদের ডিফেন্সকে আরও মজবুত করতে সই করিয়ে নিল অভিজ্ঞ ডিফেন্ডার মুনমুন টিমোথি লুগুনকে। গত মরশুমে পঞ্জাব এফসির হয়ে খেলা মুনমুন গতকাল সকালে কলকাতায় এসেছিলেন।

আরও পড়ুন: জম্মু-কাশ্মীরে ক্রিকেট বিকাশের লক্ষ্য নিয়ে ডিজিপি দিলবাগ সিংয়ের সঙ্গে দেখা করলেন সুরেশ রায়না

মুনমুন ৮ বছরেরও বেশি সময় ধরে আই লিগ এবং আইএসএলে নিয়মিত খেলেছেন। এহেন ডিফেন্ডারের অভিজ্ঞতা ‘ব্ল্যাক প্যান্থার্স’দের যে কাজে লাগবে, একথা মনে করা হচ্ছে। ২৭ বছর বয়সি এই ফুটবলার ২০১০ সালে দিল্লি-ভিত্তিক সিমলা ইয়াংসের হয়ে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। এছাড়াও তিনি খেলেছেন ইউনাইটেড সিকিম, রংদাজিড এফসি, দিল্লি ডায়নামোস, পুণে এফসি, পঞ্জাব এফসি, মুম্বই সিটি এফসি এবং মুম্বই এফসি-তেও। মহামেডান স্পোর্টিংয়ে মুনমুন খেলবেন তাঁর গতবছরের টিমের কোচ ইয়ান ল-এর তত্ত্বাবধানে।

আরও পড়ুন: লিয়েনে ভবানীপুরের হয়ে মাঠে নামতে চলেছেন শিলটন পাল, ২০২১-এর ফেব্রুয়ারিতে শুরু কলকাতা লিগ

নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে এক উত্তেজিত মুনমুন বলেছিলেন, “আমি মহামেডান স্পোর্টিংয়ে যোগ দিতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমি আবারও কোচ ইয়ান ল-এর অধীনে খেলার অপেক্ষায় রয়েছি। আমাকে এই সুযোগটি দেওয়ার জন্য এবং দলের একটি অংশে পরিণত করার বিষয়ে আমার উপর আস্থা রাখার জন্য আমি মহামেডান স্পোর্টিং কর্তাদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। আমি আমার সেরাটা দিতে বদ্ধপরিকর এবং ক্লাবের লক্ষ্য অর্জনের জন্য সব কিছু করব।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *