পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে প্রথমবার গঙ্গারামপুরে সঙ্গীত মেলা

Mela

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গ সরকারের অনুপ্রেরণায় গঙ্গারামপুর হাইরোড সংলগ্ন ফুটবল ময়দানে প্রথম সংগীত ও সাংস্কৃতিক উৎসবের শুভ সূচনা হল। শুক্রবার বিকেলে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনের সহায়তায় ও গঙ্গারামপুর মহাকুমার প্রশাসনের ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানের সূচনা হয়।

আরও পড়ুন: নৈহাটি বিস্ফোরণ: কর্তব্যে গাফিলতির জন্য তিন অফিসারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার সুপারিশ

বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে এদিন সারা শহর পরিক্রমা করা হয় যা ফুটবল ময়দানে এসে শেষ হয়। ঢাকের তালে তালে সকলেই সাংস্কৃতিক মেলার শোভা যাত্রায় পা মেলান। তারপরে সেই মঞ্চে উপস্থিত অতিথিদের বরণ করে নেন অনুষ্ঠান প্রাঙ্গণে উপস্থিতরা। পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলার বিশিষ্ট লেখক ও পরিবেশবিদ তুহীন শুভ্র মন্ডল ও রীতি সেনের সুন্দর সঞ্চলনায় মনমুগ্ধকর পরিবেশের সৃষ্টি হয়।

আরও পড়ুন: ছাত্রছাত্রীদের উপস্থিতিতে বনধে কোনও প্রভাবই পড়ল না স্কুলগুলোয়!

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস, তৃণমূল জেলা চেয়ারম্যান বিপ্লব মিত্র, গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, রাকেশ পন্ডিত, মৃনাল সরকার, বুনিয়াদপুর পৌরসভার চেয়ারম্যান অখিল চন্দ্র বর্মন। এছাড়াও উপস্থিত ছিলেন গঙ্গারামপুর মহকুমার ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল সহ আরো অন্যান্যরা। জানা গেছে ১৪ ই ফেব্রুয়ারি পর্যন্ত ৩দিন ব্যাপী এই মেলা চলবে, যা প্রতিদিন বিকেল ৪ টা থেকে রাত ৯ টা পর্যন্ত খোলা থাকবে। প্রথমবার গঙ্গারামপুর শহরের ফুটবল ময়দানে সাংস্কৃতিক সংগীত মেলা হওয়ায় খুশির আবহের সৃষ্টি হয়েছে সকলের মধ্যে। অনুষ্ঠান প্রাঙ্গণে ভিড় জমিয়েছেন শহর ও জেলার আবালবৃদ্ধবনিতা।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *