অভিনয়ের খোঁজে নদিয়া থেকে পুনে, অবশেষে চিত্রপরিচালক, মুক্তি পেতে চলেছে “তুমি আমি”

Video

Mysepik Webdesk: আর পাঁচটা ছাপোষা পরিবারের মতোই নদিয়ার সুদেব ঘোষ এর পরিবারও। তবে পড়াশোনার মাঝেই মনের কোনও এক কোণে সুপ্ত বাসনা ছিল অভিনয় শেখার। ২০০৯ সালে পড়াশোনা শেষ হতেই নদিয়া থেকে সোজা পারি দেন পুনেতে। সেখানেই তিনি অভিনয় এবং নির্দেশনা কোর্সে পড়াশুনো করেন। এখন রীতিমতো পরিচালক।

আরও পড়ুন: এই টুম্পা, ব্রিগেড চল!

মেঘনা হালদার, দুলাল লাহিরি ও বরুণ চক্রবর্তী অভিনীত “উল্কি” রিলিজ রিলিজ হওয়ার পর, টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছিল নব্য এই পরিচালককে ঘিরে। এরপর “একলা আমি” র গুণগতমান বিশেষ করে সংলাপ এবং নবাগতদের অভিনয় নজর কেড়েছিল ইন্ডাস্ট্রির অনেক প্রকাশিত ছবির মধ্যেও। শুধু তাই নয় বিখ্যাত সেই “কুমোর পাড়ার গরুর গাড়ি” যা ডি ডি বাংলায় সিরিয়াল হিসেবে জনপ্রিয়তা লাভ করেছিল।

আর এবারে হোয়াটসোন ফিল্ম প্রযোজিত ছবি “তুমি আমি” র শুরু হল শুটিং। ছবিটি সজল ঘোষের চিত্রনাট্য ও সংলাপে তৈরী হচ্ছে। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অনামিকা সাহা, বরুণ চক্রবর্তী, অভিষেক চ্যাটার্জী এবং নবাগত সুপ্রিয়া সরকার, শান্তনু জানা ও দিপালী পাত্রকে।

আরও পড়ুন: ‘দেশভাগ: ঐতিহাসিকতা, চলচ্চিত্র, সংগীত ও নাটক’ বিষয়ে ওয়েবিনার, আয়োজনে চিত্তরঞ্জন কলেজ

সুদেব বাবু আশাবাদী আগামী দুর্গাপুজোতে ছবিটি মুক্তি পাবে বলে। তিনি কৃতজ্ঞতা স্বীকার করেন সহ-পরিচালক প্রীতম শর্মা সহ প্রসেনজিৎ শীল, রবিন শ্রীবাস্তব সহ ইন্ড্রাস্ট্রির সহযোগী সকলের কাছে। এই ছবির গানগুলির শুটিং চলবে সিকিম, কলকাতার টেকনিশিয়ান ষ্টুডিও, বোলপুর, পুরুলিয়ার রাজবাড়ী এবং বাঁকুড়ার বেশ কয়েকটি জায়গায় বলে জানিয়েছেন তিনি। “তুমি আমি” ছবিটি একটি ত্রিকোন প্রেমের গল্প যা এ প্রজন্মের ছেলেমেয়েদের আত্মোপলব্ধি বলে দাবি করেন পরিচালক সুদেব ঘোষ।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *