সুপ্রিম কোর্ট থেকে ফিরল নারদ মামলা, ‘খেলা হবে’ হাইকোর্টেই

Mysepik Webdesk: সুপ্রিম কোর্টের কাছে বড়োসড়ো ধাক্কা খেল সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নারদকাণ্ডে অভিযুক্তদের জামিন সংক্রান্ত মামলা নিয়ে গিয়েছিল সুপ্রিম কোর্টে। সেই মামলা নিজেরাই ফিরিয়ে আনল কলকাতার হাইকোর্টে। অর্থাৎ মামলাটি ফের ফিরতে চলেছে হাইকোর্টে। হাইকোর্টের রায়ের পর মামলাটি তাঁরা বিবেচনা করবে বলে জানিয়েছে সুপ্রিমকোর্টের প্রধান বিচারপতি।

আরও পড়ুন: যশের মোকাবিলায় শিকল দিয়ে বেঁধে রাখা হল ট্রেন-বিমান-জাহাজ

গত মঙ্গলবার সুপ্রিম কোর্টে শুনানি চলাকালীন একাধিক প্রশ্নবাণে জর্জরিত হয় সিবিআই। বিচারপতি বিনীত সরণ এবং বিচারপতি বিআর গাভাইয়ের অবসরকালীন বেঞ্চের তরফে জানানো হয়, নারদ মামলায় কোনও রায় দেওয়া হচ্ছে না। কলকাতা হাইকোর্টের পাঁচ সদস্যের বেঞ্চ বিষয়টি বিবেচনা করছে।

আরও পড়ুন: আরও কিছুটা স্বস্তি, দেশে একলাফে কমল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা

প্রসঙ্গত, নারদ মামলায় চার অভিযুক্তকে গৃহবন্দি রাখার যে নির্দেশ দিয়েছে হাইকোর্ট, সেই নির্দেশের বিরুদ্ধে উচ্চ আদালতে যায় সিবিআইয়ের আইনজীবীরা। আগামী শুক্রবার ওই মামলার শুনানির আর্জি জানান সিবিআই এর পক্ষের আইনজীবী তুষার মেহতা। তিনি দাবি করেন, “এটা আবার শুক্রবার করা হোক। আমার মনে হয় না, রাজ্যের কিছু বলার আছে। ওদের শুধুমাত্র ঝামেলা পাকাতে নিয়ে আসা হয়েছে।” উত্তরে বেঞ্চের তরফে বলা হয়, “আমরা যদি এটা স্থানান্তরিত করে দিই, তাহলে তা হাইকোর্টের মনোবলে ধাক্কা দেবে।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *