কোভিড নিয়ন্ত্রণে যোগী আদিত্যনাথের প্রশংসায় পঞ্চমুখ নরেন্দ্র মোদি

Mysepik Webdesk: বৃহস্পতিবার বারাণসীতে বেশ কয়েকটি নতুন প্রকল্পের শিলান্যাস করার পাশাপাশি ‘রুদ্রাক্ষ’ কনভেনশন সেন্টারের উদ্বোধন তথা রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এদিন ইউপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ভূয়সী প্রশংসা করেন। এদিন সকালে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ টুইট করে প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে লেখেন, “আজ মাননীয় প্রধানমন্ত্রী গঙ্গা নদীর উপর পর্যটন উন্নয়নের জন্য বারাণসী-গাজীপুর মহাসড়কে রো-রো জাহাজ এবং তিন-লেন ফ্লাইওভার ব্রিজের উদ্বোধন করবেন।”

আরও পড়ুন: করোনার নতুন ভ্যারিয়েন্ট কাপ্পা, ভারতে এখনও পর্যন্ত থাবা বসিয়েছে সাতজনের শরীরে

প্রসঙ্গত এদিন বারাণসীতে ১,৫০০ কোটির বেশি মূল্যের সড়ক, জল পরিবহন, শিক্ষা, স্বাস্থ্য ও পর্যটন সম্পর্কিত বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। সেই উদ্দেশ্যেই তিনি এদিন বারাণসী সফরে এসেছেন। এদিন সকাল ১০টা নাগাদ প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রী এয়ারপোর্টে পৌঁছন। সেখান থেকেই তিনি বিএইচইউ আইআইটি স্পোর্টস গ্রাউন্ডের সভায় আসেন। এখানে তাঁর ২৮০টি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার কথা রয়েছে। এরপরেই ‘রুদ্রাক্ষ’ কনভেনশন সেন্টারের উদ্বোধন করবেন তিনি। প্রসঙ্গত, শিবলিঙ্গের আদলে তৈরি এই ‘রুদ্রাক্ষ’ কনভেনশন সেন্টারটির হলঘরে একসঙ্গে ১২০০ মানুষ বসতে পারবেন। এদিন এই সেন্টারের সামনে একটি রুদ্রাক্ষ গাছের চারা রোপন করে সেটির উদ্বোধন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

আরও পড়ুন: বাংলার পাশাপাশি এবার ২১ জুলাই পালিত হবে দিল্লিতেও

‘রুদ্রাক্ষ’ কনভেনশন সেন্টারের উদ্বোধন করার পর প্রধানমন্ত্রী বিএইচইউ হাসপাতালে মা এবং শিশু স্বাস্থ্য বিভাগে আসবেন। সেখানকার চিকিৎসকদের সঙ্গে কথা বলার পাশাপাশি তিনি গোটা বিভাগটি ঘুরে দেখবেন বলে জানা গিয়েছে। সেখান থেকে বেরিয়ে তিনি বারাণসীর এয়ারপোর্টে এসে সোজা দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *