আজ ব্রিগেডে নরেন্দ্র মোদির সভা, তার আগেই শহর মুড়ে দেওয়া হলো ‘বাংলা তার নিজের মেয়েকে চায়’ পোস্টারে

Mysepik Webdesk: বাংলায় ভোট প্রচারের উদ্দেশ্যে আজ ৭ মার্চ কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর কলকাতায় পা রাখার আগেই গোটা কোলকাতাজুড়ে লাগিয়ে দেওয়া হলো ‘বাংলা তার নিজের মেয়েকে চায়’ লেখা পোস্টার। যেখানে ছাপা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। অনেক আগেই তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতারা পুর-প্রতিনিধিদের সঙ্গে একটি বৈঠকে এমনটাই নির্দেশ দিয়েছিলেন। সেইমতো পুরপ্রতিনিধিদের প্রত্যেকের হাতে একটি করে ডিভিডিও দেওয়া হয়েছিল, যেখানে ডিজিটাল আকারে দেওয়া হয়েছিল ওই পোস্টারের কপি, যা প্রিন্ট করে ইতিমধ্যেই গোটা কলকাতা ভরিয়ে ফেলা হয়েছে।

আরও পড়ুন: আদালতে পেশ করা হল পামেলা গোস্বামীকে

PM Modi's Brigade rally: BJP clarifies about Mithun Chakraborty, Sourav  Ganguly | Hindustan Times

বিমানবন্দর থেকে ব্রিগেডের মঞ্চে আসার প্রধান রাস্তা অর্থাৎ ভি আই পি রোড ধরে এসপ্ল্যানেড পর্যন্ত রাস্তার দু’ধারে ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ এর পোস্টার, ব্যানার আর ফ্লেক্স দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। যদিও পিছিয়ে নেই রাজ্য বিজেপি। বিজেপির পক্ষ থেকেও রাস্তাজুড়ে লাগানো হয়েছে নরেন্দ্র মোদি, দিলীপ ঘোষ, জে পি নাড্ডা, অমিত শাহের ছবি। এদিকে আজ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা। সেখানে যখন তিনি সভা করবেন, মুখ্যমন্ত্রী সেই সময় ঝড় তুলবেন শিলিগুড়ির রাস্তায়।

আরও পড়ুন: তৃণমূলে যোগদান করলেন কীর্তন গায়িকা অদিতি মুন্সি

BJP cancels PM Modi's Brigade rally in Kolkata

এদিকে বিজেপি নেতৃত্বের দাবি, আজ প্রধানমন্ত্রী কলকাতায় আসছেন বলে কলকাতা ছেড়ে পালিয়ে গিয়েছেন মমতা বন্দোপাধ্যায়। যদিও মুখ্যমন্ত্রী আজ কলকাতায় স্বশরীরে না থাকলেও পোস্টার, ব্যানার আর ফ্লেক্সে তাঁর উপস্থিতি চোখে পড়ার মতো। তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপির নেতাদের জেনে রাখা উচিত, বাংলায় কোনও বহিরাগতের স্থান নেই। বাংলার মানুষ শুধুমাত্র তার নিজের মেয়েকেই চায়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *