ডেভিড মালানের প্রশংসায় পঞ্চমুখ নাসির হুসেন

Mysepik Webdesk: টি-২০ ক্রিকেটে দুর্দান্ত ছন্দে থাকা ব্যাটসম্যান ডেভিড মালানের প্রশংসা করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসির হুসেন। তিনি জানিয়েছেন যে, বাঁ-হাতি ব্যাটসম্যান প্রতিবারই দুর্দান্ত পারফরম্যান্স করছেন। ইংল্যান্ডের হয়ে ২০১৭ সালে অভিষেক হওয়া মালানের ক্রিকেটের স্বল্পতম ফরম্যাটের ১৪টি ম্যাচে একটি সেঞ্চুরি এবং সাতটি অর্ধশতক করেছেন।

আরও পড়ুন: না ফেরার দেশে ‘পঞ্চাশ বছরের উত্তম কুমার’ অজিবাদে বাবালাদে

গত সপ্তাহে পাকিস্তানের বিপক্ষে অপরাজিত ৫৪ রান করা এই ব্যাটসম্যান শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৪৩ বলে ৬৬ রান করেছিলেন। তিনি একটি প্রান্ত সামলে রেখেছিলেন। তারফলে ইংল্যান্ড ভালো রান করতে সক্ষম হয়। ইংল্যান্ড ম্যাচটি দুই রানে জিতেছে।

আরও পড়ুন: রায়না-হরভজনের অভাব বুঝবে সিএসকে

হুসেন বলেন যে, ”টি-২০ ক্রিকেটে মালান সবসময়ই ভালো পারফর্ম করেন। টি-২০ এমন একটি ফর্ম্যাট, যেখানে ধারাবাহিকতা বজায় রাখা সহজ নয়। কারণ আপনাকে অবিলম্বে বড় শট খেলতে হবে। তবে মালান ধারাবাহিকভাবে অবিশ্বাস্য পারফরম্যান্স করছেন।” তিনি আরও বলেন যে, ”এটি খুব ভালো ব্যাপার যে, তিনি খুব প্রয়োজন না হলে জোরে শট মারেন না। আপনি কখনোই ডেভিড মালানকে নির্বিচারে শট খেলতে দেখবেন না। শট খেলায় তাঁর ভালো নিয়ন্ত্রণ রয়েছে।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *