ভুয়ো ভ্যাকসিনের ঘটনাকে সামনে রেখে বিধায়কদের আরও সাবধানী হওয়ার নির্দেশ নবান্নের

Mysepik Webdesk: কসবার ভুয়ো ভ্যাকসিনের ঘটনার পর আরও সাবধানী হতে চলেছে রাজ্য সরকার। সোমবার নবান্নের পক্ষ থেকে রাজ্যের সকল তৃণমূল বিধায়কদের নির্দেশ দেওয়া হয়েছে, এবার থেকে কোনও বিধায়ক যদি কোনও অনুষ্ঠানে যান, তাহলে সেই অনুষ্ঠানে যাওয়ার আগে সেই অনুষ্ঠানে কারা থাকছেন, তাঁদের সম্পর্কে ভালো করে জেনে নিয়ে, বিচার-বিবেচনা করে তবেই সেই অনুষ্ঠানে যাওয়া যেতে হবে। পাশাপাশি বিধায়কদের জানতে হবে, সেই অনুষ্ঠানটি কারা আয়োজন করছে।

আরও পড়ুন: তৃণমূলে যোগদান করলেন প্রণব-পুত্র অভিজিৎ মুখার্জী

প্রসঙ্গত, দক্ষিণ কলকাতার কসবা এলাকার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের মূল খলনায়ক দেবাঞ্জন দেবের ঘটনা প্রকাশ্যে আসার পর একাধিক তৃণমূল নেতার সঙ্গে দেবাঞ্জনের ছবি প্রকাশ্যে এসেছে, যা নিয়ে বিরোধীরা শাসক দলের বিরুদ্ধে সুর চড়াতে কোনও কসুর করেনি। এমনকি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও সংবাদমাধ্যমনের সামনে ব্যাঙ্গ করে বলেছিলেন, “দেবাঞ্জন হল মহান ব্যক্তি, তাঁর ছবি পুলিশ থেকে শুরু করে একাধিক তৃণমূলের নেতা-মন্ত্রীর সঙ্গে পাওয়া গিয়েছে।” এবার এই ঘটনার থেকে শিক্ষা নিয়েই বিধায়কদের উদ্দেশ্যে নবান্নের এই নির্দেশ বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে কলকাতা পুরসভা অভিযানে নেমে গ্রেফতার সায়ন্তন-অগ্নিমিত্রা

পাশাপাশি বিধায়কদের আরও জানানো হয়েছে, এবার থেকে বিধানসভায় যেতে হলে তাঁদেরকে আগে থেকেই প্রস্তুতি নিয়ে যেতে হবে। প্রয়োজনে রীতিমতো হোমওয়ার্ক করে, বই পড়ে তবে তাঁদেরকে বিধানসভায় উপস্থিত থাকতে হবে। এছাড়াও সংবাদমাধ্যমের সামনে যখন-তখন যেমন-তেমন মন্তব্য করা যাবে না। ভেবে-চিন্তে কথাবার্তা বলতে হবে। এমন কোনও কথা বলা যাবে না, যার পরিপ্রেক্ষিতে রাজ্যবাসীর কাছে তৃণমূল সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *