মুক্তি পেল ‘মির্জাপুর ২’-এর নতুন পোস্টার

Mirzapur 2

Mysepik Webdesk: প্রথম সিজনের বিরাট সাফল্যের পর এবারে আসতে চলেছে ‘মির্জাপুর ২’। করোনার জেরে মানুষ এখনো আরও বেশি ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্মে মনোনিবেশ করছে। তাই এই সময়কে কাজে লাগিয়েই ফের একবার মির্জাপুরের নতুন সিজন নিয়ে আসছে অ্যামাজন প্রাইম। রবিবার ওয়েব সিরিজের নতুন একটি পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে আলো-আধারির মধ্যে একটি জিপের মধ্যে লেখা ‘কিং অফ মির্জাপুর’। অ্যামাজন প্রাইমের তরফে এই পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: ‘জন্মদিনে জন্মের পোশাক’ নিজের ৪৮ তম জন্মদিনে নগ্ন ছবি পোস্ট অভিনেত্রীর!

অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’ ওয়েব দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের শিরোপা পেয়েছেন। প্রথম সিজন অসম্ভব হিট করার পর এবার তার দ্বিতীয় সিজন আসার অপেক্ষায় রয়েছে দর্শকরা। অ্যামাজন প্রাইমে আগামী ২৩ অক্টোবর মুক্তি পাবে ‘মির্জাপুর ২’।

মির্জাপুরের অন্যতম প্রধান চরিত্র কালীন ভাই অর্থাৎ পঙ্কজ ত্রিপাঠী, আগেকার দিনের ভিলেনদের থেকে এখনকার ভিলেনদের মধ্যে কী পরিবর্তন হয়েছে? এই নিয়ে নিজের মনের কথা শেয়ার করেছেন। তিনি বলেছেন, ‘৮০-৯০-এর দশকে শাকাল ও মোগাম্বোর মতো ভিলেনদের মিশ্রণ রয়েছে এবারের কালীন ভাইয়ের মধ্যে।’

আরও পড়ুন: পরণে মেরুণ স্লিট স্কার্ট, দক্ষিণী গানে উর্বশী রাউতেলার হট ডান্সের ভিডিও সুপার ভাইরাল

তিনি আরও বলেছেন, ‘আগে ভিলেনদের চরিত্রে কোথাও একটা সীমাবদ্ধতা থাকত। তবে মির্জাপুর, গুরগাঁও ও সেক্রেড গেমসে আমি কালো জগতকে আরও বেশি উন্মোচন করেছি। আরও গভীরে গিয়ে ভিলেনের মননকে তুলে ধরার চেষ্টা করেছি।’ আগামী সিজনে আলি ফজলের সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকেও।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *