জালিয়াতির নতুন ছক, নিজের গাড়ি নিজেই চুরি করলেন মালিক!

maruti suzuki swift

Mysepik Webdesk: অনলাইনে গাড়ি বিক্রি করে ফের সেই গাড়ি ডুপ্লিকেট চাবি দিয়ে খুলে চুরি করলেন গাড়ির পুরোনো মালিক। বেশ কিছুদিন ধরে এইভাবে চলার পর অবশেষে পুলিশের জালে নয়ডার ২৮ বছর বয়সি মনোত্তম ত্যাগি নামের এক যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নয়ডায়।

আরও পড়ুন: দেশবাসীকে মিলাদ-উন-নবির শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

জানা গিয়েছে, মনোত্তম তার একটি মারুতি সুজুকি সুইফট মডেলের ব্যবহৃত গাড়ি বিক্রির বিজ্ঞাপন দেন। সেই বিজ্ঞাপন দেখে গাড়িটি কিনতে আগ্রহ প্রকাশ করেন জিতে যাদব নামে এক যুবক। এরপর তিনি মনোত্তমের সঙ্গে যোগাযোগ করে ২ লক্ষ ৬০ হাজার টাকায় গাড়িটি কিনে ফেলেন। জিতে যাদব পুলিশের কাছে জানিয়েছেন, গাড়িটি কিনতে যাওয়ার সময় আসল রেজিস্ট্রেশন পেপার এবং গাড়ির একটি চাবি নিজের কাছে রেখে দেন মনোত্তম। তিনি জানান, ওই চাবিটি এবং গাড়ির আসল পেপার তিনি কিছুদিনের মধ্যেই দিয়ে দেবেন।

আরও পড়ুন: শিশুরাই সবচেয়ে বেশি ছড়াচ্ছে করোনাভাইরাস, চাঞ্চল্যকর তথ্য জানাল আইসিএমআর

এর কয়েকদিনের মধ্যেই গাড়িটি সেক্টর ১২-এ জিতে যাদবের অফিসের বাইরে থেকে চুরি হয়ে যায়। তারপরেই তিনি পুলিশের কাছে অভিযোগ জানান। তদন্তে নেমে গাড়ির প্রথম মালিক মনোত্তমকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, গাড়ি বিক্রির আগে গাড়ির ভিতরে একটি জিপিএস ডিভাইস লাগিয়ে রেখেছিলেন মনোত্তম। এর ফলে গাড়িটি কোথায় রয়েছে, তা জানতে পারত মনোত্তম। সুযোগ বুঝে নিজের কাছে রাখা ডুপ্লিকেট চাবি দিয়ে অনায়াসেই সে গাড়ি নিয়ে পালিয়ে যেত। জানা গিয়েছে, এই প্রথম নয়, এর আগেও সে একইভাবে আরও কয়েকজনকে ঠকিয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *