ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা নিউজিল্যান্ডের

New Zealand

Mysepik Webdesk: বৃহস্পতিবার ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারত সফর করবে নিউজিল্যান্ড। ১৭ নভেম্বর থেকে শুরু হতে চলা এই সফরে কিউয়ি দলকে তিনটি টি-টোয়েন্টি এবং দু’টি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে। ভারতে টেস্ট ম্যাচে স্পিনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সে কথা মাথায় রেখে নিউজিল্যান্ড তাদের ১৫ সদস্যের দলে স্পিনার মিচেল স্যান্টনারের সঙ্গে এজাজ প্যাটেল এবং উইল সোমারভিলকেও অন্তর্ভুক্ত করেছে।

আরও পড়ুন: খেল রত্নে সম্মানিত নীরজ চোপড়া

২৫-২৯ নভেম্বর কানপুরে এবং ৩-৭ ডিসেম্বর মুম্বইতে অনুষ্ঠিত হবে ভারত-নিউজিল্যান্ডের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ। কিউয়িদের অভিজ্ঞ স্পিন ত্রয়ী এজাজ প্যাটেল, উইল সোমারভিল এবং মিচেল স্যান্টনারের সঙ্গে উদীয়মান তারকা রাচিন রবীন্দ্র এবং গ্লেন ফিলিপসকেও দলে নেওয়া হয়েছে। সুতরাং দলে জায়গা পেয়েছেন পাঁচজন স্পিনার। এর থেকেই পরিষ্কার যে, স্পিনিং বিভাগকে শক্তিশালী করাই কিউয়িদের লক্ষ্য।

আরও পড়ুন: সার্বিয়ায় অনূর্ধ্ব-২৩ আন্তর্জাতিক মহিলা কুস্তি চ্যাম্পিয়নশিপের ফাইনালে ‘দঙ্গল গার্ল’ শিবানী পাওয়ার

এছাড়াও ফাস্ট বোলার হিসেবে থাকবেন টিম সাউদি, নিল ওয়াগনার ও কাইল জেমিসন। ট্রেন্ট বোল্ট এবং কলিন ডি গ্র্যান্ডহোম এই সিরিজে বিশ্রাম নিয়েছেন।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম ল্যাথাম, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইল সোমারভিল, টিম সাউদি, রস টেলর, উইল ইয়ং।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *