Latest News

Popular Posts

ভারতের বিদায় নিশ্চিত করে বিশ্বকাপ সেমিতে নিউজিল্যান্ড

ভারতের বিদায় নিশ্চিত করে বিশ্বকাপ সেমিতে নিউজিল্যান্ড

Mysepik Webdesk: সুপার-১২’এর ৪০তম ম্যাচে আফগানিস্তানকে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে নিউজিল্যান্ড। কিউয়ি দলের জয়ে ভারতীয় দলের সেমিফাইনালে ওঠার আশাও শেষ হয়ে গেল। এই ম্যাচে ‘ব্ল্যাক ক্যাপস’ দল হেরে গেলে সেমিফাইনালে উঠতে পারত ভারত। কিন্তু তা হল না। গ্রুপ দুই থেকে পাকিস্তানের সঙ্গে শেষ চারে পৌঁছে গেল নিউজিল্যান্ড।

আরও পড়ুন: আইএসএসএফ প্রেসিডেন্ট কাপে এয়ার পিস্তল মিক্সড ইভেন্টে ইতিহাস মনু ভাকেরের

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে আফগানিস্তানের ব্যাটসম্যানরা হতাশাজনক শুরু করে। শেষমেশ ২০ ওভারে তাদের স্কোর মাত্র ১২৪/৮ রানে থেমে যায়। নাজিবুল্লাহ জাদরান সর্বোচ্চ ৭৩ রান করেন। নিউজিল্যান্ডের হয়ে ট্রেন্ট বোল্ট ৩ উইকেট পান। ১২৫ রানের লক্ষ্যে কিউয়ি ব্রিগেড ১৮.১ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে সহজেই জিতে নেয় ম্যাচটি।

আরও পড়ুন: কে এল রাহুল কি আথিয়া শেঠিকে ভালোবাসেন? জেনে নিন দু’জনের সম্পর্কের রসায়ন

রান চেজ করতে নেমে শুরুটা এমন কিছু ভালো হয়নি নিউজিল্যান্ডের। চতুর্থ ওভারের প্রথম বলেই ড্যারিল মিচেলকে (১৭) আউট করেন মুজিবুর রহমান। মার্টিন গুপ্তিলকে (২৮) প্যাভিলিয়ন পাঠান রশিদ খান। তবে ডেভন কনওয়ে এবং কেন উইলিয়ামসন এরপর আফগানদের আর কোনও সুযোগ দেননি। দুই খেলোয়াড় তৃতীয় উইকেটে ৫৬ বলে ৬৮ রান যোগ করে ম্যাচ জিতিয়ে ফেরেন। উইলিয়ামসন ৪২ বলে অপরাজিত ৪০ এবং কনওয়ে ৩২ বলে অপরাজিত ৩৬ রান করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *