নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট বাইডেনকে ‘গজনি’ ছবির আমিরের সঙ্গে তুলনা কঙ্গনার!

Kangana Ranaut

Mysepik Webdesk: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জো বাইডেন। গোটা বিশ্ব নতুন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানাচ্ছে। কিন্তু এসবের মধ্যেই বাইডেনকে নিয়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নেটিজেনদের অবাক করে দেওয়ার মত একটি টুইট করেছেন। অভিনেত্রী ৭৮ বছর বয়সি পরবর্তী প্রেসিডেন্টকে ‘গজনি’ ছবির আমির খানের সঙ্গে তুলনা করেছেন!

আরও পড়ুন: পোশাকের ভেতর থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাস, গোয়ায় ছুটি কাটাতে গিয়ে ‘বোল্ড’ ফটোশ্যুট মোনালিসার

২০০৮ সালে আমির খানের ‘গজনি’ বক্স অফিসে ঝড় তুলেছিল। এই ছবিতে একজন বিজনেস টাইকুনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল আমির খানকে। কিন্তু একটি দুর্ঘটনার পর তাঁর স্মৃতিশক্তি দুর্বল হয়ে গিয়েছিল। ফলে সে অল্প সময়ের মধ্যেই আগের সব কথা ভুলে যেত। সেই ‘গজনি’র সঙ্গেই মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের তুলনা টানলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন।

জো বাইডেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হতেই কমলা হ্যারিস হয়ে যান প্রথম নির্বাচিত মার্কিন ভাইস-প্রেসিডেন্ট। জয়ের পর জাতির উদ্দেশে ভাষণ দেন উচ্ছ্বসিত ভারতীয় বংশোদ্ভূত কমলা। সেখানেই তিনি বলেন, “আমি এই অফিসের প্রথম নারী হতে পারি। কিন্তু শেষ নই। কারণ যে সমস্ত খুদে মেয়েরা এই মুহূর্তের সাক্ষী থাকছে, তারা জানবে যে এই দেশে কোনও সম্ভাবনাই উড়িয়ে দেওয়া যায় না। সবকিছুই সম্ভব।”

আরও পড়ুন: সমুদ্র সৈকতে নগ্ন দৌড়, এফআইআর দায়ের মিলিন্দ সোমনের বিরুদ্ধে

কঙ্গনা তাঁর সেই ভিডিওটি শেয়ার করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। সেই প্রসঙ্গেই বাইডেনকে ‘গজনি’ বলে সম্বোধন করেছেন। কঙ্গনা টুইট লিখেছেন,”গজনি বাইডেনের ডেটা প্রতি পাঁচ মিনিটেই ক্র্যাশ করে যায়। যে ওষধুই দেওয়া হোক, এক বছরের বেশি টিকবে না। তাই খুবই স্পষ্ট যে কমলা হ্যারিসই এই শো’টা চালাবেন। একজন নারী মাথাচাড়া দিলে, তিনি অন্যদেরও টেনে তুলতে সাহায্য করেন। এই ঐতিহাসিক দিনের জন্য অনেক অভিনন্দন।”

অভিনেত্রীর এমন টুইট নেটিজেনরা বেশ বিস্মিত। অনেকেই বলেছেন, প্রেসিডেন্ট সম্পর্কে এমনটা লেখা কঙ্গনার পক্ষেই সম্ভব। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কঙ্গনা সংবাদ শিরোনামে রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *