নেইমারের জোড়া গোল, অ্যাঞ্জার্সের বিরুদ্ধে বড় জয় পিএসজির

PSG

Mysepik Webdesk: শুক্রবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। এই জয়ের ফলে এক লাফে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে পিএসজি। ৬ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। এদিন পিএসজি ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে অ্যাঞ্জার্সকে।

আরও পড়ুন: মহিলাদের আইপিএলে অংশ নিতে পারেন ইংল্যান্ডের ক্রিকেটাররা

এবছর লিগের প্রথম দুই ম্যাচে হেরেছিল পিএসজি। কিন্তু তারপর থেকে টানা চার ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে পিএসজি। ১৩ পয়েন্ট নিয়ে লিগে টেবিলের শীর্ষে রয়েছে রেঁনের।

এই ম্যাচে জোড়া গোল করেছেন নেইমার, এই মরশুমে তাঁর প্রথম গোল। এছাড়াও গোল পেয়েছেন কিলিয়ান এমবাপে, আলেসান্দ্রো ফ্লোরেজনি, জুলিয়ান ড্রক্সলার ও ইদ্রিসা গুইয়ি। অন্যদিকে অ্যাঞ্জার্সের হয়ে একটি গোল করেন ইসমায়েল ত্রাওরি।

আরও পড়ুন: কোহলিকে টপকে লজ্জার রেকর্ড উথাপ্পার

এদিন ঘরের মাঠে ম্যাচের ৭ মিনিটেই আলেসান্দ্রো গোল করে দলকে এগিয়ে দেয়। নেইমার তাঁর প্রথম গোলটি করেন ম্যাচের ৩৬ মিনিটে। বিরতির পর ফিরে এসেই (৪৭ মিনিট) নেইমার তাঁর দ্বিতীয় গোলটি করেন। তবে ম্যাচের ৫২ মিনিটে অ্যাঞ্জার্সের হয়ে একমাত্র গোলটি করেন ইসমায়েল ত্রাওরি (৩-১)। এরপর পিএসজির হয়ে ৫৭ মিনিটে জুলিয়ান, ৭১ মিনিটে ইদ্রিসা ও ৮৪ মিনিটে এমবাপে গোল করে। ফলে অ্যাঞ্জার্সের বিরুদ্ধে বড় জয় পায় পিএসজি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *