এবারের আইপিএলে দ্রুততম হাফ সেঞ্চুরি করলেন নিকোলাস পুরান

NIcolas Puran

Mysepik Webdesk: ৮ অক্টোবর সানরাইজার্স হায়দারাবাদের বিরুদ্ধে খেলতে নেমে দ্রুততম হাফ সেঞ্চুরি করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্যারিবিয়ান তারকা নিকোলাস পুরান। এদিন তিনি বিধ্বংসী ব্যাটিং করে মাত্র ১৭ বলে খেলে হাফ সেঞ্চুরি করেন। দু’টি চার এবং ছটি ছক্কা হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন পুরান।

আরও পড়ুন: দ্বিতীয় ডিভিশন আই লিগের ম্যাচে জিতল মহামেডান

উল্লেখ্য সংযুক্ত আরব আমিরাতে এটাই এখনও পর্যন্ত ১৩ তম আইপিএলের দ্রুততম হাফ সেঞ্চুরি। শেষ পর্যন্ত ৩৭ বলে ৭৭ রান হাঁকিয়ে পুরান রশিদ খানের শিকার হয়ে হন। তাঁর ইনিংস সাজানো ছিল ৫টি চার ও ৭টি ছয় দিয়ে। প্রসঙ্গত এটাই আইপিএল কেরিয়ারে পুরানের প্রথম হাফ সেঞ্চুরি। আর প্রথম হাফ সেঞ্চুরিতেই আইপিএল ২০২০-র এখন পর্যন্ত দ্রুততম হাফ সেঞ্চুরি করে ফেললেন তিনি। তবে এর আগে রাজস্থান রয়ালসের সঞ্জু স্যামসন ১৯ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন।

আরও পড়ুন: ২০৩০ বিশ্বকাপ যৌথভাবে করতে চলেছে পর্তুগাল-স্পেন!

পুরান এদিন সামাদের ওভারে ২৮ রান করেন। সানরাইজার্সের তরুণ সামাদের বিরুদ্ধে পুরানের ব্যাটিংয়ে ৬, ৪, ৬,৬,৬, ০ রান আসে। আইপিএল ২০২০তে এটি এখনও পর্যন্ত এক ওভারে দ্বিতীয় সর্বোচ্চ রান। এর আগে কোটরেলের এক ওভারে রাহুল তেওয়াটিয়া ৩০ রান হাঁকিয়েছেন।

তবে আইপিএলের ইতিহাসে অবশ্য দ্রুততম হাফ সেঞ্চুরির নজির রয়েছে কে এল রাহুলের। ২০১৮ সালের আইপিএলে দিল্লির বিরুদ্ধে ১৪ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *