পুলওয়ামা-শহিদ মেজর বিভূতিশঙ্কর ধৌন্ডিয়ালের স্ত্রী নিকিতা এবার ভারতীয় সেনায়

Mysepik Webdesk: পুলওয়ামায় জঙ্গি হামলায় শহীদ হওয়া মেজর বিভূতিশঙ্কর ধৌন্ডিয়ালের স্ত্রী নিকিতার কান্না সারা ভারতবাসী দেখেছে। তাঁর কফিনবন্দি মরদেহের উপর কান্নায় ভেঙে পড়েছিল স্ত্রী নিকিতা কল। স্বামীর মৃতদেহের সামনে সেইসময় নিকিতার মুখ থেকে বেরিয়ে এসেছিল একটাই কথা, “তোমায় খুব ভালোবাসি। সেই ভালবাসার মর্যাদা দিতেই আমি তোমার মতো সেনায় যোগ দিয়ে ভারত মাতার জন্য জীবন উৎসর্গ করতে চাই।” সেই কান্না শুধুমাত্র কান্নাই ছিল না, তার সঙ্গে মিশে ছিল এক অদম্য জেদ।

আরও পড়ুন: সিএএ কার্যকরের প্রক্রিয়া শুরু: আফগানিস্তান, বাংলাদেশ, পাকিস্তান থেকে আসা অমুসলিম শরণার্থীদের নাগরিকত্ব দিতে কেন্দ্রের বিজ্ঞপ্তি

এবার ভারতীয় সেনায় যোগ দিলেন শৌর্যচক্র প্রাপ্ত বিভূতিশঙ্করের স্ত্রী নিকিতা। তাঁর কাঁধে ভারতীয় সেনার সূচক তারা আটকে দিলেন নর্দার্ন কম্যান্ডের লেফটেন্যান্ট জেনারেল ওয়াই কে জোশী। শনিবার চেন্নাইয়ের অফিসার্স ট্রেনিং অ্যাকাডেমিতে আয়োজিত একটি অনুষ্ঠানে নিকিতাকে বিশেষ সম্মানে ভারতীয় সেনার অন্তর্ভূক্ত করা হয়। সেই ছবি টুইট করেন প্রতিরক্ষা মন্ত্রকের উধমপুর সেক্টরের জনসংযোগ আধিকারিক। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গোটা দেশের মানুষ প্রশংসা করেছেন নিকিতার।

আরও পড়ুন: বাজারে ছেয়ে গিয়েছে জাল ৫০০ টাকার নোট, সতর্কবার্তা রিজার্ভ ব্যাংকের

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *