Latest News

Popular Posts

গোয়ায় তৃণমূলের সঙ্গে জোটে ‘না’ কংগ্রেসের

গোয়ায় তৃণমূলের সঙ্গে জোটে ‘না’ কংগ্রেসের

Mysepik Webdesk: গোয়ায় তৃণমূলের সঙ্গে জোট করবে না কংগ্রেস। মঙ্গলবার এমনটাই জানিয়েছে কংগ্রেস নেতৃত্ব। সোমবার বাংলার মুখ্যমন্ত্রী গোয়ার জনসভা থেকে কংগ্রেসের উদ্দেশ্যে জোট গড়ার বার্তা দিয়েছিলেন। তার চব্বিশ ঘন্টার মধ্যেই সেই আবেদন ফিরিয়ে দিল কংগ্রেস। গোয়া কংগ্রেসের মুখপাত্র তুলিও ডি সুজা দলের পক্ষ থেকে জানান, গোয়ায় কংগ্রেস যথেষ্ট প্রতিষ্ঠিত একটি দল। ফলে, মাত্র দু-এক মাস আগে গোয়ায় আবির্ভূত হয়ে কংগ্রেসকে এরূপ বার্তা দেওয়া হাস্যকর। গোয়ায় তৃণমূলের কোনও শক্তিই নেই, কাজেই কংগ্রেস একই লড়বে বিজেপির বিরুদ্ধে।

আরও পড়ুন: গভীর রাতে আচমকা বারাণসী শহরের রাস্তায় নরেন্দ্র মোদি

যদিও সম্প্রতি মাত্র কয়েক মাসের মধ্যেই গোয়ায় কংগ্রেস শিবিরে বড়োসড়ো ফাটল ধরিয়েছে তৃণমূল। ফলে, কিছুদিন ধরেই কংগ্রেসের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে তৃণমূলের। তৃণমূলের অভিযোগ, কংগ্রেসের মধ্যে কোনও তাগিদই নেই বিজেপি-কে হারানোর জন্য। তবে, মঙ্গলবার কংগ্রেস মুখপাত্রের এহেন মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। তবে, আগামী দিনে অর্থাৎ ২০২৪-এর নির্বাচনে কংগ্রেস-তৃণমূল জোট গর্বে কিনা, সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি।

আরও পড়ুন: বাড়ছে আতঙ্ক! দিল্লিতে ওমিক্রন আক্রান্ত আরও ৪ ব্যক্তি

প্রসঙ্গত, গোয়ায় সোমবারের মঞ্চ থেকে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসেরউদ্দেশ্যে বলেন, “কংগ্রেসের বিরুদ্ধে আমি কিছু বলতে চাই না। ওরা যদি মনে করে বিজেপি-কে হারানোর প্রয়োজন, তাহলে আমাদের কোনও আপত্তি নেই। গোয়া ফরওয়ার্ড পার্টি, এমজিপি-র মতো চার পাঁচটি দলকে নিয়ে তো গোয়ায় আমাদের জোট হয়েই গিয়েছে। আপনারাও যদি যোগ দিতে চান, তাহলে আপনাদেরকেও স্বাগত। কিন্তু, আপনারা কিছুই করবেন না, আবার কাউকে করতেও দেবেন না, এটা ঠিক নয়। গণতন্ত্রে কারও জমিদারি চলে না। আপনারা যদি চান বিজেপি বিরোধী ভোট ভাগ হবে না, তাহলে আসুন। কিন্তু বিজেপি-কে এবার কোনওভাবেই জিততে দেওয়া যাবে না।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *