“না আমি কখনওই কোনও মতে বিজেপিতে দাঁড়াচ্ছি না” দিল্লিতে নাম ঘোষণার পরই জানালেন সোমেন-জায়া

Shikha Mitra

Mysepik Webdesk: বিজেপি এদিন দিল্লি থেকে পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটার জন্য তাদের বাকি প্রার্থী তালিকা প্রকাশ করেছে। আর তার পর ফের রাজ্যের বিভিন্ন জাগাতে ক্ষোভ দেখতে শুরু করেছে বিজেপি সমর্থকরা। এদিন প্রার্থী তালিকায় স্থান পেয়েছে সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্রের নাম। উত্তর কলকাতার চৌরঙ্গীর প্রার্থী হিসাবে ঘোষণা করা হয় শিখা মিত্র চৌধুরীর নাম। আর এই নাম নিয়ে বঙ্গ রাজনীতিতে শুরু হয় হইচই। কারণ, কংগ্রেসের দুঁদে নেতা প্রয়াত সোমেন মিত্রের স্ত্রী কোনওদিনই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেননি। বিজেপির প্রার্থী তালিকায় নিজের নাম শুনেই ক্ষোভে ফেটে পড়লেন সোমেন-জায়া। তাঁর সঙ্গে কোনওরকম কথা না বলেই নাম ঘোষণা করা হয়েছে বলে দাবি করেন শিখা মিত্র।

আরও পড়ুন: বীরভূমের ১১ কেন্দ্রের প্রার্থী তালিকা প্রকাশ করলো বিজেপি

চলতি মাসের শুরুতেই প্রয়াত সোমেন মিত্রের বাড়ি গিয়ে তাঁর স্ত্রী শিখা ও পুত্র রোহনের সঙ্গে সাক্ষাৎ করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সে ছবি প্রকাশ্যে আসতেই শিখা মিত্রের বিজেপিতে যোগদান নিয়ে জোর জল্পনা শুরু হয়। শুধু তাই নয়, এরপর প্রদেশ কংগ্রেসের বিরুদ্ধে বেসুরো শোনা গিয়েছিল রোহনকেও। তবে আনুষ্ঠানিকভাবে তাঁরা বিজেপিতে যোগদান করেননি।

আরও পড়ুন: সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোটের দাবিতে আদিবাসী সম্প্রদায়ের মিছিল

এরইমধ্যে বৃহস্পতিবার সকলকে চমকে দিয়ে চৌরঙ্গী কেন্দ্রের প্রার্থী হিসাবে শিখা মিত্রের নাম ঘোষণা করে বিজেপি। দুপুরে ঘরেই ছিলেন তিনি। তখনই ফোনে জানতে পারেন এ কথা। তাতে হতবাক শিখা ও রোহন মিত্র। এরপরই তিনি এক সংবাদমাধ্যমকে ভিডিও বার্তায় জানান, “না আমি কখনওই কোনও মতে বিজেপিতে দাঁড়াচ্ছি না। ভুয়ো সংবাদ। এটা একেবারেই বিশ্বাস যোগ্য না। আমি নিজেই বলছি আমি দাঁড়াব না। মিথ্যা কথা।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *