আর নয় যৌনদৃশ্যে অভিনয়, সাফ জানালেন বলিউড অভিনেত্রী

gauhar khan

Mysepik Webdesk: আর নয় বোল্ড চরিত্র। প্রয়োজনের বেশি আর নিজেকে এক্সপ্রেস করবেন না। যত বড় বাজেটেরই ছবি হোক না কেন, আর চরিত্রে সে রকম কিছু দেওয়ার না থাকলে, সে কাজও করবে না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন গওহর খান।

আরও পড়ুন: নেহা কক্করের হু হু করে কান্নার ভিডিও ভাইরাল

গওহর সদ্য সাতপাকে বাধা পড়েছেন কোরিওগ্রাফার জায়েদ দরবারের সঙ্গে। বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন তিনি। বর্তমানে আলি আব্বাস জাফরের ছবি তাণ্ডব-এর শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। তাণ্ডব-এ তাঁকে সইফ আলি খান, ডিম্পল কাপাডিয়াও সুনীল গ্রোভারের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

তবে গওহরের সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকে তাঁর অভিনয় নিয়ে নানান মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে তিনি যে একেবারে আর বোল্ড চরিত্রে অভিনয় করবে না তেমনটা জানাননি। তিনি জানান, অকারণে আর কোনও চরিত্রে বোল্ড হবেন না। আগামী দিনে ক্রাইটেরিয়া মেনেই ছবি করতে চান তিনি। শুধু টাকার জন্য লাইন ক্রস করবেন না।

আরও পড়ুন: কমেডিয়ান কপিল শর্মাকে ডেকে পাঠাল মুম্বই পুলিশ

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে গওহর বলেন, আমি জানি আমি একজন অভিনেত্রী, অভিনয় করা আমার কাজ। যে চরিত্রে অভিনয় করবো সেটাকে সকলের সামনে ভালো ভাবে তুলে ধরা তাই আমার কাজ। কিন্তু আমি বোল্ড চরিত্র করতে সে ভাবে স্বাচ্ছন্দ্য বোধ করি না তাই অকারণে আর এই ধরেনর চরিত্র বেছে নেব না।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *