দ্বিতীয় হুগলী সেতুতে আর গাড়ি দাঁড় করিয়ে সেলফি নয়, সোজা যেতে হবে হাজতে

Mysepik Webdesk: পুলিশের নজর এড়িয়ে আর দ্বিতীয় হুগলী সেতুর ওপর গাড়ি দাঁড় করিয়ে সেলফি তোলা যাবে না। কেউ এই ধরণের কোনও ঘটনা ঘটালে সোজা নিজে যাওয়া হবে থানায়। গুনতে হতে পারে মোটা অঙ্কের জরিমানা, কিংবা হতে পারে জেলও। দ্বিতীয় হুগলি সেতুতে ‘স্টান্ট’ দেখিয়ে গঙ্গায় ঝাঁপ দিয়ে এক যুবকের তলিয়ে যাওয়ার ঘটনার পরেই এই নয়া পদক্ষেপ নিয়েছে কলকাতা পুলিশ। শুধু তাই নয়, সেতুর দুধারে লোহার জাল দিয়েও ঘিরে দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ট্যাংরার রেশন দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড

Image result for hooghly bridge

লালবাজার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এবার থেকে ব্রিজের ওপর থাকছে পেট্রোলিংয়ের ব্যবস্থা। কাউকে সেতুর ওপর গাড়ি থামাতে দেখলেই চলে আসবে পুলিশ। আটক করে নিয়ে গিয়ে করা হবে জিজ্ঞাসাবাদ। এছাড়াও সেতুর উপর থাকছে পুলিশের বাড়তি নজরদারি। নজর রাখা হবে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে। ট্রাফিক পুলিশের তরফেও নজরদারি চালানো হবে।

আরও পড়ুন: জোড়াবাগান নাবালিকা ধর্ষণকাণ্ড: গ্রেফতার আরও এক, জেরার মুখে অপরাধ স্বীকার

Image result for hooghly bridge

প্রসঙ্গত, গত রবিবার দুপুর ১টা নাগাদ পুলিশের নজরদারি এড়িয়ে দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দেয় তস্তগির আলম ও মোহাম্মদ জাকির সর্দার। তারা ‘স্টান্ট’ দেখাতে গিয়ে এবং সেই ঘটনা ভিডিও করে রাখার জন্য এমন কাণ্ড ঘটিয়েছে বলে দাবি পুলিশের। দুই যুবকের মধ্যে একজনকে উদ্ধার করা গেলেও অপর জনকে এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *