Latest News

Popular Posts

বিজেপির ধারে কাছে নেই কেউ, গণনা শুরু হতেই শাসক দলের দখলে ১১৭টি আসন

বিজেপির ধারে কাছে নেই কেউ, গণনা শুরু হতেই শাসক দলের দখলে ১১৭টি আসন

Mysepik Webdesk: আজ ত্রিপুরায় পুরভোটের ফল ঘোষণা। ত্রিপুরার পুরভোটে বিজেপির ধারেকাছে ঘেঁষতে পারল না বিরোধী দলগুলি। তবে যে আসনগুলিতে লড়াই হয়েছে দ্বিমুখী, সেখানে চ্যালেঞ্জের মুখে পড়েছে বিজেপি। রাজনৈতিক মহলের মতে, বিরোধীদের ভোট ভাগাভাগির ফসল ঘরে তুলল গেরুয়া শিবির।

আরও পড়ুন: ডিসেম্বরেই পুরোদমে চালু হতে চলেছে আন্তর্জাতিক বিমান পরিষেবা

বেলা যত গড়াচ্ছে, ততই বাড়ছে বিজেপি আসন সংখ্যা। ৩৩৪ টি ওয়ার্ডের মধ্যে ১১৯ টি ওয়ার্ডেই জয়ী বিজেপি। আগরতলা কর্পোরেশনে ৭ টি ওয়ার্ডে জয়ী বিজেপি প্রার্থীরা। আমবাসায় খাতা খুলল তৃণমূল। একটি ওয়ার্ডে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী। খোয়াই পুর পরিষদে ১৫টির মধ্যে সবকটিতেই জয়ী বিজেপি। আগেই ৭টি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছিল বিজেপি। বাকি ৮ আসনের সবকটিতেই জয়ী বিজেপি।

আরও পড়ুন: ‘পরিবারতন্ত্র’ নিয়ে কংগ্রেসকে তীব্র কটাক্ষ প্রধানমন্ত্রীর

ত্রিপুরায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে পুরভোটের (Tripura Civic Polls) গণনার জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। মোট ১৩টি গণনা কেন্দ্রে রয়েছে ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থা। জোর দেওয়া হয়েছে কোভিডবিধিতেও। এদিন সকাল ৮ টা থেকে শুরু হয় গণনা। আর প্রথম থেকেই এগিয়ে বিজেপি। ১৩টি পুর পরিষদ এবং ৬টি নগর পঞ্চায়েতের নির্বাচনের গণনা চলছে। সব মিলিয়ে আজ মোট ৩৩৪টি ওয়ার্ডের ফলাফল প্রকাশিত হবে। প্রতিটা আসনেই প্রার্থী দিয়েছে বিজেপি। যার মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১২টি আসনে ইতিমধ্যেই জয় পেয়েছে তারা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *