সবুজ মেরুন ক্লাবে আসার দিন স্মরণ করে নস্টালজিক তুরসুনাভ

Mysepik Webdesk: কলকাতার মোহনবাগানে খেলার উদ্দেশ্য নিয়ে ভারতে এসেছিলেন তাজিকিস্তানের তরুণ ফুটবলার কোমরান তুরসুনাভ। আজ এই করোনার কালবেলায় ‘তাজাক তুফান’ তুরসুনাভ তাঁর ফেসবুক পেজে সেই দিনটিকে স্মরণ করেছেন। তিনি লিখেছেন, ‘‘আমার মনে আছে, যেদিন আমি ভারতে পৌঁছেছিলাম, আমার জন্য সবকিছুই নতুন ছিল। নতুন দেশ, নতুন ক্লাব। তবে আমি এর আগে কখনও এমন সমর্থক পাইনি। তাঁরা আবেগপ্রবণ, তাঁরা খুবই বন্ধুত্বপূর্ণ। মোহনবাগানের দিনগুলিতে আমি অনেক বন্ধু বানিয়েছিলাম। তারা সর্বদা আমাকে ভালো খেলতে উৎসাহিত করত। আমরা আমাদের সেরাটা দিয়েছিলাম এবং দলকে চ্যাম্পিয়ন করেছিলাম। এখন সময় এসেছে বিদায় বলার।”

আরও পড়ুন: সুদেভা এফসির হয়ে খেলতে নামছেন পিন্টু মাহাতো

ছবি সৌজন্য – কোমরান তুরসুনাভের ফেসবুক পেজ থেকে

তিনি আরও লিখেছেন, ‘‘মোহনবাগানের জন্য আমার ফোন সবসময় খোলা থাকবে। আমি কোচ কিবু ভিকুনাকে ধন্যবাদ জানাতে চাই, যিনি আমাকে আমার খেলা খেলতে সহায়তা করেছিলেন। এবং অবশ্যই ক্লাব পরিচালকদেরও ধন্যবাদ জানাতে চাই। তাঁরা সত্যই আমাকে অনেক সাহায্য করেছিল। বাপ্পাদা, ইমরানদা আপনাদের অনেক ধন্যবাদ। সময় এসেছে নতুন চ্যালেঞ্জ গ্রহণের। আপনাদের সমর্থন চাই। আমি ইন্ডিয়ান সুপার লিগে মোহনবাগানকে শুভকামনা জানাচ্ছি। ভালো হোক এবং এরকম সুন্দর সমর্থকদের পক্ষে খেলুন।”

ছবি সৌজন্য – কোমরান তুরসুনাভের ফেসবুক পেজ থেকে

ভারতীয় সময় রাত সাড়ে বারোটা নাগাদ তিনি এই পোস্ট করেন। উল্লেখ্য যে, ২১ ডিসেম্বর ২০১৯-এ মোহনবাগান ওয়েবসাইটে ভেসে উঠেছিল কোমরানের নাম। ৩১ ডিসেম্বর দশক এবং বছরের একেবারে শেষদিনে কলকাতার মাটিতে পা রেখেছিলেন তিনি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *