আমন্ত্রিত নন, তাই শোভনের রোড শো-এ যাচ্ছেন না বৈশাখী

Mysepik Webdesk: তাঁকে আমন্ত্রণ করা হয়নি, তাই শোভনের রোড শো-এ উপস্থিত থাকছেন না বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শেষ মুহূর্তে এই কথা জানালেন তিনি। আর বৈশাখী থাকছেন না বলে শোভন চট্টোপাধ্যায় শেষ মুহূর্তে তাঁর সিদ্ধান্ত বদলাবেন কিনা, সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা। কারণ এর আগে বিজেপির একটি সম্মিলনী অনুষ্ঠানে বৈশাখীকে আমন্ত্রণ না করায় সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না শোভনও।

আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ড নেই? না থাকলেও মিলবে বীমার সুবিধা, কিন্তু কীভাবে

Baishakhi Banerjee Wiki, Biography, Age, Husband, Images & More - News Bugz

আগে থেকে মোটামুটি সবকিছুই ঠিকঠাক ছিল যে শোভন এবং বৈশাখী দু’জনেই রোড শো-এ উপস্থিত থাকবেন, কারণ রোড শো হওয়ার কথা শোভনকে ঘিরেই। কিন্তু শেষ মুহূর্তে জানা গিয়েছে বিজেপির অফিস থেকেই নাকি বৈশাখীকে ফোন করে জানানো হয়েছে তাঁর রোড শো -এ আসার প্রয়োজন নেই। আর এই নিয়েই শুরু হয়েছে জল্পনা। রাজ্য বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়ার পর এটাই শোভনের প্রথম রোড শো। মোমিনপুর থেকে রোড শো করে মুরলীধর লেনে বিজেপির রাজ্য অফিস পর্যন্ত পৌঁছনোর কথা ছিল শোভন এবং বৈশাখীর। কিন্তু শেষ মুহূর্তে বৈশাখীকে ফোন করে জানিয়ে দেওয়া হয় এ দিনের মিছিলে না আসার জন্য।

আরও পড়ুন: আজ রাজ্যের তিন জেলায় চলছে ভ্যাকসিনের মহড়া

Sovan Chatterjee Fire And Emergency Services And Housing Minister Resigned  From West Bengal Cabinet - पश्चिम बंगाल : शोभन चटर्जी ने ममता के कैबिनेट से  दिया इस्तीफा - Amar Ujala Hindi News Live

এদিকে বুধবারের এই রোড শো -এর জন্য আগে থেকে পুলিশের কাছে অনুমতি চাওয়া হলেও সেই অনুমতি মেলেনি। সেক্ষেত্রে পুলিশের অনুমতি ছাড়া কীভাবে মিছিলের আয়োজন করা হবে, তা নিয়ে গতকাল রাতে গোলপার্কের ফ্ল্যাটে দলের নেতাদের সঙ্গে আলোচনা করেন শোভন চট্টোপাধ্যায়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বৈশাখীও। এ দিন সকাল থেকে মিছিলের প্রস্তুতিও শুরু করে দিয়েছে বিজেপির নেতা-কর্মীরা। কিন্তু তার মধ্যেই বৈশাখীর অনুপস্থিতি নিয়ে জটিলতা তৈরি হল।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *