দূর্গা সেজে কট্টরপন্থীদের রোষের মুখে নুসরত, কেন্দ্রের কাছে চাইলেন নিরাপত্তা

Mysepik Webdesk: দূর্গা সেজে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। আর তাঁর পর থেকেই নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়েন তিনি। এমনকি তাঁকে শুনতে হয় খুনের হুমকিও। এই ঘটনার পরেই কেন্দ্রীয় সরকারের দ্বারস্থ হয়েছেন তিনি। শুটিংয়ের সময় অতিরিক্ত নিরাপত্তার আর্জি জানিয়েছেন নুসরত।

আরও পড়ুন: জোহরা সায়গলের ছবি ‘নিচা নগর’ মুক্তি পেয়েছিল আজকের দিনেই, ডুডলে তাঁকে সম্মান জানাল গুগল

https://twitter.com/nusratchirps/status/1306461475146354689?s=20

সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা ভিডিওটিতে তাঁকে হাতে ত্রিশূল নিয়ে দেখা গিয়েছে। আর তারপর থেকেই একের পর এক মন্তব্যে ভরে গিয়েছে তার টুইটার। কেউ কেউ লিখেছেন, ‘মা দুর্গার কখনও এরকম লাস্যময়ী রূপ দেখিনি..!’। আবার কেউ কেউ লিখেছেন, ‘বিজ্ঞাপনী প্রচার করছেন না তো.. সত্যিই আপনাকে দেখে নাচতে ভুলে যাব মনে হচ্ছে’। এসব তো ঠিকই আছে, সমস্যাটা হল অন্য জায়গায়। একদল মুসলিম কট্টরপন্থী তাঁকে খুনের হুমকি দিয়ে কমেন্ট বক্সে লেখে, ‘তোমার মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে। আল্লাকে ভয় করো। নিজের শরীর ঢেকে রাখতে পারো না? ছিঃ ছিঃ’।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে মুম্বইয়ের কুপার হাসপাতালের পোস্ট মর্টেম রিপোর্ট নিয়ে সন্দেহ AIIMS-এর

Nusrat Jahan receives death threats after posing as Goddess Durga

এই ঘটনার পরেই বেজায় চিন্তায় পড়েছেন নুসরত। নিরুপায় হয়ে তিনি কেন্দ্রের কাছে অতিরিক্ত নিরাপত্তার জন্য আবেদন করেছেন। বিদেশে শুটিং করতে গিয়ে যাতে কোনও সমস্যায় না পড়েন, সেই কারণেই বিদেশমন্ত্রকের কাছে আবেদন জানান বসিরহাটের সাংসদ। জানা গিয়েছে, তাঁর অনুরোধে ইতিমধ্যেই লন্ডনের ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলছে নয়াদিল্লি।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *