সম্পর্কে আপত্তি, প্রেমিকার দাদাকে খুন করে গ্রেফতার ইউটিউবার

Mysepik Webdesk: জনপ্রিয় ইউটিউবারের সঙ্গে বোনের সম্পর্কে আপত্তি ছিল দিল্লির নিঠারির বাসিন্দা কমল শর্মার। কিন্তু সেই পথের কাঁটাকে সরাতে প্রেমিকার দাদাকে খুন করে গ্রেফতার হল যুবক। এই ঘটনার জেরে ইউটিউবার নিজামুল শেখ-সহ আরও তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে নয়ডা পুলিশ। জানা গিয়েছে, বোনের সঙ্গে নিজামুলের প্রেমের সম্পর্ক জানতে পেরে বোনকে বহুবার বারণ করেছিল কমল। এমনকি বোনের মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে মারধরও করেছিলেন তার দাদা।

আরও পড়ুন: করোনা আবহে আতশবাজি পোড়ানোয় নিষেধাজ্ঞা ওড়িশা সরকারের

Delhi Double Murder: A 23-year-old man murdered two of his roommates  following an argument over rent »

সম্প্রতি বাইকে বিভিন্ন স্টান্ট দেখিয়ে ভিডিয়ো আপলোড করে বেশ জনপ্রিয় লাভ করেছিল নিজামুল। বর্তমানে তাঁর চ্যানেলে ৯ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। প্রেমিকাকে মারধরের কথা জানতে পেরে সে নিজেকে আর স্থির রাখতে পারে নি। কয়েকজন সহযোগীর সঙ্গে প্রেমিকার দাদা কামালকে খুনের ছক কষতে থাকে সে। সেইমতো ২৮ অক্টোবর, অফিস থেকে বাড়ি ফেরার পথে কমলকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে তাঁর কোমরে। সেই রাতেই মারা যায় কমল।

আরও পড়ুন: সাতসকালে মুম্বই পুলিশের হাতে আটক অর্ণব গোস্বামী

Police Investigating Bomb Threats in Over a Dozen Cities | Time

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, কমলের সঙ্গে নিজামুলের বহুবার ফোনে কথা হয়েছে সেই দিন। সিসিটিভিতে দুষ্কৃতীদের মুখ চেনা না গেলেও দ্রুত ঘটনার কিনারা করে নয়ডার পুলিশ। জানা গিয়েছে, ভিন্ন ধর্মের হওয়ায় নিজামুলকে বেশ কয়েকবার শাঁসিয়ে এমনকি বেশ কয়েকবার মারধরও করেছিল কমল। পুলিশ অভিযুক্তদের কাছ থেকে বাইক, পিস্তল ও কার্তুজ উদ্ধার করেছে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *