Latest News

Popular Posts

কোচের জন্মদিনে কোচকেই পিছনে ফেলার সুযোগ কোহলির

কোচের জন্মদিনে কোচকেই পিছনে ফেলার সুযোগ কোহলির

Mysepik Webdesk: আজ ‘মিস্টার ডিপেন্ডেবল’ রাহুল দ্রাবিড়ের জন্মদিন। ৪৯তম জন্মদিন ভারতীয় দলের প্রধান কোচের। তাঁকে শুভেচ্ছা জানিয়ে একটি টুইটও করেছে বিসিসিআই। আর এমনই দিনে ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলির সামনে রয়েছে দ্রাবিড়কে ছাপিয়ে যাওয়ার সুযোগ। বিরাট যদি কেপ টাউন টেস্টে ১৪ রান করেন, তাহলে তিনি শচীন তেন্ডুলকরের (১১৬১ রান) পরে আফ্রিকার মাটিতে টেস্টে সবচেয়ে বেশি রান করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হয়ে উঠবেন।

আরও পড়ুন: বিরাট কোহলির সামনে থাকছে স্টিভ ওয়াকে ছোঁয়ার সুযোগ

বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছেন দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (৬২৪ রান) নাম। বিরাট এখনও পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় হওয়া ৬টি টেস্ট ম্যাচে ৫০.৯২ গড়ে ৬১১ রান করেছেন। শুধু তাই নয়, আরও একটি রেকর্ড গড়ার সুযোগ থাকবে বিরাটের। ভারতীয় টেস্ট অধিনায়ক এখনও পর্যন্ত টেস্ট ক্রিকেটে মোট ৯৮টি ক্যাচ নিয়েছেন। বিরাট যদি আর ২টি ক্যাচ ধরতে সফল হন, তাহলে ক্যাচ ধরায় শতক পূর্ণ করবেন। তখন বিরাট ষষ্ঠ ভারতীয় খেলোয়াড় হিসাবে ১০০ ক্যাচ নেবেন। একইসঙ্গে অজিঙ্কা রাহানেও ক্যাচের সেঞ্চুরি করা থেকে মাত্র এক ধাপ দূরে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *