Latest News

Popular Posts

১০০০ ওয়ানডে ম্যাচের দিনেই চলে গেছেন সুরসম্রাজ্ঞী, কালো আর্ম ব্যান্ড পরে লতাকে শ্রদ্ধা টিম ইন্ডিয়ার

১০০০ ওয়ানডে ম্যাচের দিনেই চলে গেছেন সুরসম্রাজ্ঞী, কালো আর্ম ব্যান্ড পরে লতাকে শ্রদ্ধা টিম ইন্ডিয়ার

Mysepik Webdesk: ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ওয়ানডে সিরিজ শুরু হয়েছে। প্রথম ম্যাচ চলছে আহমেদাবাদে। তবে এদিন সমস্ত খবরকে ছাপিয়ে গিয়েছে কোকিলকণ্ঠী লতা মঙ্গেশকরের মৃত্যুসংবাদ। শোকে মুহ্যমান গোটা দেশ। এমন পরিস্থিতিতে ম্যাচ শুরুর আগে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানাল ভারতীয় দল।

আরও পড়ুন: লতা মঙ্গেশকরের স্মৃতি-তর্পণ ভারতীয় ক্রিকেট তারকাদের

লতা মঙ্গেশকরকে সম্মান জানিয়ে আজ, কালো ব্যান্ড পরে মাঠে নেমেছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। একই সঙ্গে ম্যাচ চলাকালীন জাতীয় পতাকাও অর্ধনমিত থাকবে। তাছাড়াও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাসকর, যিনি ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে ধারাভাষ্য করছেন, লতা মঙ্গেশকরের মৃত্যুকে ‘একটি বড় ক্ষতি’ বলে বর্ণনা করেছেন। তিনি লতাজির ক্রিকেটে আগ্রহের কথা উল্লেখ করেছেন।

আরও পড়ুন: ‘ভারত বিশ্ব বিজেতা’ লতা মঙ্গেশকরের সঙ্গে মঞ্চে সেদিন গলা মিলিয়েছিলেন প্রুডেনশিয়াল কাপ জয়ী ভারতীয় ক্রিকেটাররা

অন্যদিকে, লতা মঙ্গেশকরের মৃত্যুতে টিম ইন্ডিয়ার শোকপ্রকাশের তথ্যও শেয়ার করেছে বিসিসিআই। বিসিসিআই টুইট করে লিখেছে, ‘লতা দিদি ক্রিকেট খুব পছন্দ করতেন। তিনি সবসময় এই খেলাকে সাপোর্ট করতেন।’ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ওয়ানডে ম্যাচটি ভারতীয় ক্রিকেট দলের এটি ১০০০তম ম্যাচ। বিশ্বে প্রথমবারের মতো কোনও দল ১০০০ ওয়ানডে খেলার মাইলফলক অর্জন করেছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *