সুশান্তের বাড়ি ছাড়বার দিন ৮টি হার্ড ড্রাইভ নষ্ট করে দিয়েছে রিয়া, স্বীকারোক্তি সিদ্ধার্থ পিঠানির

Sushant-Rhea

দায়িত্ব হাতে পাওয়ার সঙ্গে সঙ্গেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে আদাজল খেয়ে লেগেছে সিবিআই। যতই তদন্ত এগিয়ে যাচ্ছে ততই উঠে আসছে একাধিক ঘটনা। এবার সিবিআইয়ের লাগাতার জেরার মুখে ভেঙে পড়ে সিদ্ধার্থ পিঠানি জানালেন চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের রুমমেট জানালেন, সুশান্তের মৃত্যুর ঠিক ছয়দিন আগে সুশান্তের এপার্টমেন্ট ছেড়ে চলে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। যাওয়ার আগে সুশান্তের ৮টি কম্পিউটারের হার্ড ড্রাইভ নষ্ট করে দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: আলিয়া, জাহ্নবীর পর এবার অনন্যার ছবির টিজারে ডিসলাইকের ঝড়

সিদ্ধার্থ জানিয়েছেন, সুশান্তের এপার্টমেন্ট ছেড়ে চলে যাওয়ার দিন সুশান্তের সঙ্গে রিয়ার খুব ঝগড়া হয়। তারপরই রিয়া বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন। লকডাউন শুরুর আগে থেকেই সুশান্তের সঙ্গে ওই ফ্ল্যাটেই থাকছিলেন রিয়া। সিদ্ধার্থ জানিয়েছে, একজন আইটির লোক সেদিন বাড়িতে এসেছিল এবং রিয়া ও সুশান্তের উপস্থিতিতেই ওই ৮ হার্ড ড্রাইভার তথ্য নষ্ট করে ফেলেন। তবে ওই ৮টি হার্ড ড্রাইভে কী কী ছিল তা তিনি জানেন না। এই ঘটনার সাক্ষী হিসাবে হাউজ হেল্প দীপেশ সাওয়ান্ত এবং রাঁধুনি নীরজের নাম করেছেন সিদ্ধার্থ পিঠানি।

আরও পড়ুন: প্রযোজনায় সালমান খান, এবার কপিল শর্মার শো বয়কটের ডাক সুশান্ত ভক্তদের

সিদ্ধার্থ পিঠানি, নীরজ, দীপেশ ছাড়াও সুশান্তের সিএ সন্দীপ শ্রীধর, অভিনেতার প্রাক্তন অ্যাকাউন্টান্ট রজত মেওয়াতিকেও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। বুধবার সুশান্তের অ্যাপার্টমেন্টের ওয়াচম্যানকে দীর্ঘসময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল সুশান্ত মামলার দায়িত্বে থাকা মুম্বই পুলিশের আধিকারিকেরও। প্রসঙ্গত, রিয়ার সঙ্গে ইতিমধ্যেই মাদকচক্রের যোগ থাকার একটা হদিশ পেয়েছে ইডি, যার জেরে বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তরফেও এফআইআর দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *