২৬/১১-র ১২তম বর্ষপূর্তির দিনে শ্রীনগরে শহিদ ২ জওয়ান

Indian Army

Mysepik Webdesk: ২৬/১১-র ১২তম বর্ষপূর্তির দিনে সন্ত্রাসবাদী হামলা জম্মু ও কাশ্মীরে। ঘটনায় শহিদ হয়েছেন ২ জন জওয়ান। সন্ত্রাসবাদীরা কর্তব্যরত সেনা দলের উপর এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। পালটা জবাব দিতে দেরি করেনি সেনাবাহিনীও। এই সময়ে দু পক্ষের মধ্যে তীব্র গুলিবিনিময়ে দুই জওয়ান শহিদ হন। স্থানীয় পুলিশ জানিয়েছে, শ্রীনগরে এইচএমটি এলাকার কাছে সন্ত্রাসবাদী হামলায় মৃত্যু হয়েছে দুই জওয়ানের।

আরও পড়ুন: ছত্তিশগড়ে হাসপাতাল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করোনা রোগীর

2 soldiers martyred in terror attack in Srinagar

কয়েক দিন আগেই জম্মু-শ্রীনগর ন্যাশনাল হাইওয়েতে নাগরোটার কাছে চার জৈশ জঙ্গি ২৬/১১-র ধাঁচে আরও বড়সড় সন্ত্রাসবাদী হামলার ছক কষেছিল। তারা একটি ট্রাকে লুকিয়ে ছিল। কাশ্মীর উপত্যকার দিকে যাচ্ছিল তারা। কিন্তু গোপন সূত্রে সেনাবাহিনী খবর পেয়ে ট্রাকটি ঘিরে ধরে। তাদের এনকাউন্টারে খতম করা হয়েছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেই এ কথা জানিয়েছিলেন।

আরও পড়ুন: কোভিড বিধি লঙ্ঘন, পটনায় ৩ দিন বন্ধ করে দেওয়া হল তানিশ্‌কের এক শোরুম

শুক্রবার প্রধানমন্ত্রী ট্যুইট করে সময়োচিত হস্তক্ষেপ এবং সাহসের জন্য নিরাপত্তা বাহিনীর ভূয়সী প্রশংসা করে বলেন, ‘আমাদের নিরাপত্তারক্ষীরা আরও একবার তাঁদের সাহসিকতা এবং পেশাদারিত্বের পরিচয় রেখেছেন। তাদের সতর্কতার জন্যই জম্মু-কাশ্মীরে তৃণমূল স্তরে গণতান্ত্রিক প্রক্রিয়ার উপর আঘাত রোখা সক্ষম হয়েছে।’

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *