লকডাউনের দিনেই রাস্তায় কর্তব্যরত পুলিশকে গাড়ির ধাক্কা, গ্রেফতার ২

Mysepik Webdesk: বৃহস্পতিবার রাজ্যে সাপ্তাহিক লকডাউনের এই সপ্তাহের প্রথম দিনেই ঘটল চাঞ্চল্যকর ঘটনা। সাতসকালেই এক কর্তব্যরত পুলিশকর্মীকে ধাক্কা মেরে পালিয়ে গেল একটি বেপরোয়া গাড়ি। ঘটনাটি ঘটেছে কাকুরগাছি মোড়ে। এরপরই তল্লাশি করে বেহালা থেকে গ্রেফতার করা হয় ওই গাড়িচালক এবং ওই গাড়ির মালিককে। আহত পুলিশ সার্জেন্টকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: হোর্ডিং লাগাতে গিয়ে আলিপুর চিড়িয়াখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ২

বুধবার সকালে হাটকো মোড়ে একটি গাড়িকে অত্যন্ত দ্রুতগতিতে কাকুরগাছির দিকে যেতে দেখেন পুলিশকর্মীরা। সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করা হলে সেটি আরও গতি বাড়িয়ে পালাতে গিয়ে এক কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টকে ধাক্কা মারে। গাড়িটি সেখান থেকে পালিয়ে যায়। এরপর আহত অবস্থায় পুলিশকর্মী বিশ্বজিৎ সাহাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: আপনি কি অষ্টম শ্রেণি পাশ? কলকাতা পৌর নিগমের অধীনে চলছে নিয়োগ, কীভাবে আবেদন করবেন?

এই ঘটনার পরেই সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে সনাক্ত করার চেষ্টা করা হয়। লালবাজার কন্ট্রোলরুম থেকে খবর দেওয়া হয়, গাড়িটিকে বেহালার পর্ণশ্রী এলাকায় দেখা গেছে। এরপর পুলিশ তল্লাশি করে ওই গাড়িটির চালক আকাশ হালদার এবং মালিক তিতাস মিত্রকে গ্রেফতার করে। জেরার মুখে অভিযুক্তরা জানিয়েছে, তারা দিঘা থেকে ফিরছিল। গোটা রাস্তায় কোনও ঝামেলা না হলেও কলকাতায় ঢুকে তল্লাশির মুখে পড়ে। তবে গাড়ির চালক মত্ত ছিল কিনা তা তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *