বিয়ের রাতে বধূর চুল কেটে চোখে ফেভিকুইক ঢেলে দিল বরের প্রেমিকা, তারপর…

Mysepik Webdesk: বিয়ের প্রথম রাতেই নববধূর চুল কেটে চোখের মধ্যে ঢেলে দেওয়া হল ফেভিকুইক। না, শশুরবাড়ির লোকজন নয়, সাংঘাতিক এই কান্ডটি ঘটিয়েছে বরের প্রাক্তন প্রেমিকা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বিহারের নালন্দা জেলায়। এই ঘটনার ফলে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। নববধূর শশুড়বাড়ির লোকজনের তৎপরতায় অবশেষে ধরা পড়ে বরের প্রাক্তন প্রেমিকা। পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে অভিযুক্তকে।

আরও পড়ুন: প্রয়াত MDH মশলার মালিক ধরমপাল গুলাটি

दिल दहलाने वाला मामला, प्रेमी की शादी से खफा प्रेमिका ने फेविक्विक से  चिपकाईं दुल्हन की आंखें-Heartbreaking case, girlfriend upset with lover's  marriage, glued bride's eyes to ...

পুলিশ জানিয়েছে, গত কয়েক বছর ঘরে বোনের এক বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিহারের মোরা তলব গ্রামের বাসিন্দা গোপাল রামের। গত ১ ডিসেম্বর ধুমধাম করে বিয়েও হয় তাঁদের। নতুন বৌকে দেখার ছলে সেখানে উপস্থিত হয় গোপালের প্রাক্তন প্রেমিকা। অনুষ্ঠানের পর সবাই ঘুমিয়ে গেলে সে সকলের অগোচরে নববধূর শোওয়ার ঘরে ঢুকে প্রথমেই তাঁর চুল কেটে দেয়। তারপর তাঁর চোখে বিষাক্ত ফেভিকুইক ঢেলে দেয়। প্রচন্ড যন্ত্রনায় নববধূ চিৎকার করে উঠলে বাড়ির সবাই জেগে যায়। হাতেনাতে ধরা পড়ে যায় সে। তারপরেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *