বেইতিয়ার সঙ্গে ছবি পোস্ট করে তুরসানোভের মন্তব্য, ‘একদিন নিশ্চয়ই আমরা আবার একই দলে খেলব’

Mysepik Webdesk: গত আই লিগে চ্যাম্পিয়ন হয়েছিল মোহনবাগান। কিবু ভিকুনার কোচিংয়ে মাঠে ফুল ফুটিয়ে আই লিগ ঘরে তুলেছিল তাঁর দলের ছেলেরা। ভারতীয় ব্রিগেড এবং বিদেশি ব্রিগেডের মধ্যে ছিল অনবদ্য তালমিল। সবুজ মেরুন দল হয়ে উঠেছিল সুখী পরিবারের মতো। বলা চলে, সেটাই ছিল গত মরশুমের মোহন ব্রিগেডের ইউএসপি। স্প্যানিশ কোচ কিবুও রন্ডো স্টাইল অফ ফুটবলে গোটা দলকে সফলতার সঙ্গে চালিত করেছিলেন। সেই দলেরই ফসল ছিলেন ‘তাজিক তুফান’ কোমরন তুরসানোভ এবং স্প্যানিশ শিল্পী জোসেবা বেইতিয়া (দলের প্রত্যেকেই ছিলেন স্ব-স্ব ক্ষেত্রে একেকজন মণিরত্ন, তবে এই প্রতিবেদন উক্ত দুই ফুটবলারকে নিয়ে বলে বাকিদের নাম করলাম না)।

আরও পড়ুন: দুই গোল তিন পয়েন্ট: খুশির হাওয়া সবুজ মেরুন মহলে

দলে থাকতে থাকতে অসামান্য সম্পর্ক গড়ে উঠেছিল উভয় ফুটবলারের। একেবারে দাদা-ভাইয়ের সম্পর্ক। সে-কথাই যেন চর্বিতচর্বণ করলেন তুরসানোভ। আই লিগ জয়ের স্মৃতি টেনে এনে নস্টালজিক হয়ে পড়লেন তিনি। তিনি তাঁর ফেসবুক প্রোফাইলে বেইতিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে স্প্যানিশ ফুটবলারকে ‘ভাই’ বলে সমন্বয় করে লিখলেন, আবার একসঙ্গে খেলতে চান।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন সুমিত নাগাল

তুরসানোভ লেখেন— “এই বছর আমরা আলাদা দলে খেলছি, তবে তুমি আমার ভাই, জোসেবা বেইতিয়া। খুব খারাপ ভাবে সেই দিনগুলি মিস করছি। এতদিন পর দেখা হবে। সেই চ্যাম্পিয়নশিপের দিনগুলো ভুলতে পারি না। তবে এবার আমরা একে অপরের বিপক্ষে খেলছি। এই মরশুমের জন্য অল দ্য বেস্ট ভাই। তবে আশা করি এই মরশুমে আমি চ্যাম্পিয়নশিপ জিতব। (একটু হেসে) মজা করছি। তুমি তোমার সেরাটা দিও এবং সব সময় যোগাযোগ রেখো। একদিন আমরা আবার একই দলে একসঙ্গে খেলব ভাই।”

আরও পড়ুন: মনবীর সিং: একটি ট্যুইট, দু’টি গোল এবং ক’টি প্রশ্ন

পোস্টটি করার পরে ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে। তুরসানোভের পোস্ট ঘিরে একের পর এক কমেন্ট পড়ছে। নির্মাল্য সরকার নামে একজন কমেন্টে লিখেছেন, “বেইতিয়া এবং তুমি দু’জনেই আমাদের হৃদয়ে রয়েছ। তোমাদের দু’জনকে ভালোবাসি। এনজয়।” অরিন্দম সিনহা নামে একজন লিখেছেন, “আশা করি দু’জনকেই আগামী মরশুমে আইএসএলে দেখতে পাব।” তথাগত দাস লিখেছেন, “আমার দুই প্রিয় খেলোয়াড়ের সুন্দর ছবি। অনেক ভালোবাসা।” বিশ্বজিৎ সাধুখান খুব সুন্দরভাবে বর্ণনা করে লিখেছেন— “কোমরন তুরসানোভ, জোসেবা বেইতিয়া যদি মোহনবাগানের ২০১৯-২০ আই লিগ দলের হৃদয় হয় তবে আপনি সেই দলের হার্টবিট। ভালোবাসা নেবেন। জয় মোহনবাগান।”

আরও পড়ুন: ২২ বছর পর চেন্নাইয়ে টেস্ট হারল ভারত

উল্লেখ্য, আই লিগে তুরসানোভ এই মরশুমে মণিপুরের ট্রাউ এফসি-র হয়ে খেলছেন। অন্যদিকে, বেইতিয়া রয়েছেন রাউন্ড গ্লাস পঞ্জাব এফসি দলে। ৪ ফেব্রুয়ারি মুখোমুখি হয়েছিল এই দুই ফুটবলার। সেই ম্যাচে শেষ হাসি হেসেছিলে বেইতিয়ার দল। ভুটানের আন্তর্জাতিক ফুটবলার চেনচো গেইলশেনের জোড়া গোলে সেই ম্যাচে জিতে নেয় পঞ্জাব। তবে গতকাল, ৯ ফেব্রুয়ারি আইজল এফসি-কে ১-০ ব্যবধানে পরাস্ত করে ট্রাউ। তুরসানোভ ম্যাচের পঞ্চম মিনিটে দলের পক্ষে গোল করেছিলেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *