পাক ব্যাটসম্যানরা শট খেলতে ভয় পেয়ে রক্ষণাত্মক খেলা খেলছেন: ইনজামাম

Mysepik Webdesk: পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক তাঁর জাতীয় দলের ব্যাটসম্যানদের সমালোচনা করে বলেছেন যে, শট খেলার ভয়ে তাঁরা ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে রক্ষণাত্মক খেলা খেলছেন। দ্বিতীয় টেস্ট ম্যাচে দ্বিতীয় দিনের খেলা শেষ না হওয়া পর্যন্ত পাকিস্তান করেছে ৯ উইকেটে ২২৩ রান। এখনও অবধি এই ইনিংসে মাত্র দু’টি ব্যাটসম্যান হাফ সেঞ্চুরি করেছেন। মহম্মদ রিজওয়ান ৬০ রানে অপরাজিত এবং আবিদ আলি ৬০ রানে আউট হন।

আরও পড়ুন: রোমন্থন এবং ভালোবাসায় ১৫ আগস্ট

ইনজামাম তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, ”পাকিস্তানি ব্যাটসম্যানরা তাঁদের শট খেলতে ভয় পান। ব্যাটসম্যানদের আউট হওয়ার উপায়গুলি লক্ষ্য করলে আপনি দেখতে পাবেন যে, তাঁদের ব্যাট পায়ের পিছনে রয়েছে।” তিনি আরও বলেন, ”আপনি যখন বল ফেস করেন, আপনার ব্যাটটি পায়ের আগেই হওয়া উচিত।”

আরও পড়ুন: ১৫ আগস্ট: মোহনবাগানের অন্য ধারার ‘ঘরের ছেলে’ পূর্ণচন্দ্র ব্যানার্জি এবং শতবর্ষে বাঙালির প্রথম অলিম্পিকে অংশগ্রহণ

ইনজামাম জানিয়েছেন যে, যদি ইংল্যান্ডকে হারাতে হয় তাহলে পাকিস্তানকে আগ্রাসী ক্রিকেট খেলা উচিত। তিনি বলেন, “আমি ইংল্যান্ডকে হারানোর জন্য আক্রমণাত্মক ক্রিকেট খেলতে ব্যাটসম্যান এবং টিম ম্যানেজমেন্টের কাছে আবেদন করছি। নাহলে ম্যাচ বাঁচানোর জন্য আমরা বৃষ্টির উপর নির্ভরশীল থাকব।” ম্যাঞ্চেস্টারে প্রথম টেস্ট ম্যাচে পাকিস্তান পরাজিত হয়েছিল এবং ইংল্যান্ড তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে লিড নিয়েছিল। দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন বৃষ্টির কারণে এই প্রতিবেদন লেখা পর্যন্ত শুরু হয়নি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *