‘আমরাও ভারতে ঢুকে মেরেছি’, পুলওয়ামার ঘটনা নিয়ে পাক সেনার প্রশংসা পাক-মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর

fawad chaudhry

Mysepik Webdesk: পুলওয়ামা হামলায় পাকিস্তানের মদত দেওয়ার ঘটনা আর প্রকাশ্যে থাকল না। পাকিস্তানের সাংসদ ভবনে দাঁড়িয়ে পুলওয়ামার ঘটনা নিয়ে পাক-সেনার প্রশংসা করলেন পাক-মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করতে গিয়ে তিনি মুখ ফস্কে একথা বলে বসেন। আর তারপরেই নিজেকে সামলে নিয়ে সুর বদল করে বলেন, “আমি পুলওয়ামা পরবর্তী সময়ে পাকিস্তানের ভূমিকার কথা বলেছি। ভারতের সঙ্গে যুদ্ধের আবহ তৈরির কোনও ইচ্ছাই পাকিস্তানের নেই।”

আরও পড়ুন: আলাদিনের প্রদীপের লোভ দেখিয়ে ২.৫ কোটি টাকার প্রতারণা, গ্রেফতার দুই তান্ত্রিক

তাঁর বক্তব্য হটাৎ করে বদলে ফেলার একটাই কারণ, পুলওয়ামার ঘটনা নিয়ে তাঁর প্রথম বক্তব্যের ভিত্তিতে এটাই প্রমাণিত হয়ে যায় যে পুলওয়ামায় ওই ন্যাক্কারজনক ঘটনায় পাকিস্তানের মদত রয়েছে। আর তাঁর কথার ভিত্তিতেই পাকিস্তানকে কালো তালিকায় ফেলে দিতে পারে ফিনান্সিয়াল টাস্ক ফোর্স। আর সেই কারণেই তিনি সঙ্গে সঙ্গে নিজের ভুল বুঝতে পেরে সুর বদল করেন।

আরও পড়ুন: দেশের সেনা জওয়ানদের পাশে দাঁড়াতে যুদ্ধে নামছেন প্রধানমন্ত্রীর স্ত্রী

মূল ঘটনার শুরু হয় বুধবার। ওই দিন জাতীয় সংসদে এক ভাষণে মুসলিম লিগ নওয়াজ নেতা আয়াজ সাদিক বলেন, ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে ফেরানো হয়েছে ভারতীয় সেনার প্রত্যাঘাতের ভয়েই। অভিনন্দনাকে না ছাড়লে ভারতীয় বায়ুসেনা পাকিস্তানের সীমানায় ঘুরে আক্রমণ করত। সাদিকের এই মন্তব্যকে উদ্ধৃত করে পাকিস্তানের নামী সংবাদমাধ্যম দুনিয়া নিউজ। আর সেই কারণেই ড্যমেজ কন্ট্রোলে নেমে ফাওয়াদ চৌধুরী বলে বসেন, “পুলওয়ামার ঘটনা আমাদের সাফল্য, আমরাও ভারতে ঢুকে মেরেছি। আর এই সাফল্যে পাকিস্তানের গর্ব করা উচিত।”

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *