নিউজিল্যান্ডের সঙ্গে প্রথম টি-২০’তে হার পাকিস্তানের

Mysepik Webdesk: নিউজিল্যান্ড সফরে যাওয়া পাকিস্তান দলকে প্রথম টি-টোয়েন্টিতে পরাজয়ের মুখোমুখি হতে হল। এই জয়ের পরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে নিউজিল্যান্ড ১-০ ব্যবধানে লিড নিলো। নিউজিল্যান্ডের হয়ে উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম সিফার্ট হাফ সেঞ্চুরি করেছিলেন। জ্যাকব ডাফ চারটি উইকেট নিয়েছেন। পাকিস্তান প্রথমে ব্যাট করে ১৫৩ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে নিউজিল্যান্ড ৭ বল বাকি থাকতেই লক্ষ্য পূরণ করে নেয়।

আরও পড়ুন: দুই অলিম্পিকে ‘দেশ’ হিসাবে অংশ নিতে পারবে না রাশিয়া: বাজবে না জাতীয় সংগীত, উড়বে না পতাকা

বাবর আজমের অনুপস্থিতিতে পাক অধিনায়ক শাদাব খান টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। পাকিস্তানের শুরুটা খুব খারাপ ছিল। দলগত ৩৯ রানের মধ্যে ৫টি উইকেট পড়ে যায় পাকিস্তানের। অধিনায়ক শাদাব ৩২ বলে ৪২ এবং ফাহিম আশরাফ ১৮ বলে ৩১ রান করে দলের স্কোরকে ১৫০-এর উপরে নিয়ে যান। ইমাদ ওয়াসিম করেন ১৯। অন্যদিকে, জ্যাকব ডাফ ৩৩ রানে ৪ উইকেট নেন। স্কট কুগেলজিন ২৭ রানে ৩ উইকেট শিকার করেন।

আরও পড়ুন: কুস্তি বিশ্বকাপে রুপোর পদক জিতলেন ভারতের অংশু মালিক

জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডের শুরুটাও খুব খারাপ হয়। মার্টিন গুপ্তিল এবং ডিভন কনওয়ে চার ওভারের মধ্যেই প্যাভিলিয়নে ফিরে যান। ওপেনার সিফফার্ট এবং গ্লেন ফিলিপস জুটি বেঁধে ৪৪ রান তোলেন। ফিলিপস ২৩ রানে আউট হন। তাঁর বিদায়ের পর সিফফার্ট ও মার্ক চ্যাপম্যানের জুটি ছিল ৪৫ রানের। মার্ক চ্যাপম্যান ৩৪ রান করেন। সিফার্ট ৫৭ রান করেন। একইসঙ্গে পাকিস্তানের হয়ে ২৯ রানে ৩ উইকেট দখল করেন হরিশ রউফ। পাকিস্তান দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ২০ ডিসেম্বর এবং তৃতীয় ২২ ডিসেম্বর মাঠে নামবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *