Latest News

Popular Posts

৪০০ কোটি টাকার হেরোইন-সহ গুজরাট উপকূলে আটক পাকিস্তানী নৌকা

৪০০ কোটি টাকার হেরোইন-সহ গুজরাট উপকূলে আটক পাকিস্তানী নৌকা

Mysepik Webdesk: বড়োসড়ো সাফল্য ভারতীয় নৌসেনার। পাকিস্তান থেকে ভারতে মাদক দ্রব্য পাচারের ছক বানচাল করে দিল নৌসেনা। গুজরাট উপকূলে প্রচুর পরিমান হেরোইন-সহ ধরা পড়ল একটি পাকিস্তানি নৌকা। সেনা সূত্রে খবর, ওই নৌকা থেকে অন্তত ৭৭ কেজি হেরোইন ছিল, যার বাজারমূল্য অন্তত ৪০০ কোটি টাকা। নৌকাটি আন্তর্জাতিক জলসীমা অতিক্রম করে ভারতীয় জলসীমায় ঢুকে পড়ার পর সেটিকে আটকানো হয়। তল্লাশি করে পাওয়া যায় ওই বিপুল পরিমান মাদকদ্রব্য।

আরও পড়ুন: দূরপাল্লার ট্রেনেও এবার মহিলাদের জন্য চালু হচ্ছে বিশেষ আলাদা আসন সংরক্ষণ ব্যবস্থা

প্রতিরক্ষা মন্ত্রক জানিয়েছে, গুজরাট পুলিশের দুর্নীতিদমন শাখা ও ভারতীয় উপকূল প্রতিরক্ষা বাহিনী যৌথ উদ্যোগে ওই অভিযান চালিয়েছে। ‘আল হুসেইনি’ নামের নৌকাটিকে আপাতত গুজরাট সীমান্তে আনা হয়েছে। ধৃত ব্যাক্তিদের জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে, তারা ই উদ্দেশ্যে ওই বিপুল পরিমান হেরোইন ভারতে নিয়ে আসছিল। এই ঘটনার সঙ্গে ভারতের কোনও ব্যক্তি যুক্ত রয়েছে কিনা, সেটাও জানার চেষ্টা করছে প্রতিরক্ষা বাহিনী।

আরও পড়ুন: ওমিক্রনের তেমন প্রভাব পড়বে না ভারতে, যুক্তি দিয়ে বোঝালেন আইআইটির অধ্যাপক

প্রতিরক্ষা বিশেষজ্ঞদের আশঙ্কা, আদানিদের বন্দরের মাধ্যমে মাদক ভারতে ঢোকাতে না পেরে পাকিস্তানের চোরাচালাকারীরা ঘুরপথে গুজরাট উপকূল হয়ে ভারতে মাদক ঢোকানোর চেষ্টা করছে। পাচারকারীদের উদ্দেশ্য, বিপুল পরিমাণ মাদক ভারতে চালান করে যুব সমাজকে বিপথে চালনা করা। যদিও পাকিস্তানের এই উদ্দেশ্য সফল হল না।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *