পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা দেখা করেছেন সৌরভ গাঙ্গুলির সঙ্গে, কথা হয়েছে এশিয়া কাপ ও দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে

Cricket

Mysepik Webdesk: পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন। রাজা জানিয়েছেন, তিনি বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সচিব জয় শাহের সঙ্গে দেখা করেছেন। এই বৈঠকে দুই দেশের ক্রিকেট সম্পর্ক নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলেও তিনি জানান। খেলাধুলাকে দেশের রাজনীতি থেকে দূরে রাখা উচিত বলেও দাবি করেন রমিজ রাজা।

আরও পড়ুন: প্রিয় দলের জয় উদ্‌যাপনের সময় ভেঙে পড়ল গ্যালারির স্ট্যান্ড, ভাইরাল ভিডিয়ো

পিসিবির চেয়ারম্যান টুইটারে শেয়ার করা ভিডিয়োয় বলেন, “২০২৩ এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব পেয়েছে পাকিস্তান। একই বছরে রয়েছে ৫০ ওভারের বিশ্বকাপ। তাই এটি একটি দারুণ পদক্ষেপ। আশা করি, আমরা পাকিস্তানে সফলভাবে এই প্রতিযোগিতার আয়োজন করব।” তিনি আরও বলেন, “আমি সৌরভ গাঙ্গুলি এবং জয় শাহের সঙ্গেও দেখা করেছি। রাজনীতিকে ক্রিকেট থেকে দূরে সরিয়ে রাখা উচিত। দুই দেশের ক্রিকেট সম্পর্ককে এখনও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। খুব সুন্দর বন্ডিং সেশন ছিল এটি।”

আরও পড়ুন: প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে হারাল ভারত

রমিজ রাজা বলেন, “সৌরভ গাঙ্গুলির সঙ্গে আমার একটা আলাদা কমফোর্ট লেভেল আছে। কারণ আমি তাঁর বিরুদ্ধে খেলেছি। আমাদের এখনও অনেক সমস্যা দূর করতে হবে, যাতে ভারত-পাকিস্তান ক্রিকেট আবার শুরু হতে পারে। আমরা এই সম্পর্ককে কতদূর নিয়ে যেতে পারি, তা দেখার বিষয়।” উল্লেখ্য, জয় শাহের সভাপতিত্বে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)-এর সভা আয়োজন করা হয়েছিল। এই বৈঠকে পাকিস্তানকে ২০২৩ সালে ওয়ানডে এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছিল। তাছাড়াও শ্রীলঙ্কা ২০২৪-এর টি-২০ এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব পেয়েছে।

এখন প্রশ্ন হল, বর্তমান পরিস্থিতিতে পাকিস্তানে এই প্রতিযোগিতা আয়োজন করা কতটা সম্ভব। সম্প্রতি নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড পাকিস্তান সফর বাতিল করেছে। পিসিবির চেয়ারম্যানও প্রসঙ্গত বলছেন, “বর্তমান রাজনৈতিক পরিস্থিতি অনুযায়ী ভারতের পাকিস্তানে এসে খেলা খুবই কঠিন। এই ক্ষেত্রে, টুর্নামেন্টটি আগের মতো দুবাইতে স্থানান্তরিত হতে পারে। তবে আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে, এই টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করব এবং পাকিস্তানি ভক্তরাও সেটাই চায়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *