Latest News

Popular Posts

ডোমজুড়ে রাজীবকে ‘গো ব্যাক’ স্লোগান জনতার

ডোমজুড়ে রাজীবকে ‘গো ব্যাক’ স্লোগান জনতার

Mysepik Webdesk: বাংলার একুশে নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেও ফের তিনি ফিরেছেন তৃণমূলে। ঘরওয়াপসিদের দলে নাম লেখালেও রাজীব বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে ফেরাকে কিছুতেই মেনে নিতে পারছেন না এলাকার বাসিন্দারা। শনিবার নিজের ‘গড়’ হিসেবে পরিচিত ডোমজুড়েই স্থানীয় মানুষের বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁকে ‘গো ব্যাক’ স্লোগান দিলেন স্থানীয়রা।

আরও পড়ুন:‘মা ক্যান্টিনে’ বরাদ্দ নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপাল, ৭ দিনের মধ্যে জবাব তলব

সূত্রের খবর, শুক্রবার রাতে হাওড়ার সলপ এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান সুধীরচন্দ্র দাসের মৃত্যু হয়। তাঁর শেষযাত্রার সময় পরিবারের সঙ্গে দেখা করতে যান রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁকে দেখামাত্রই বাসিন্দারা তাঁকে ঘিরে ক্রমাগত ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন। চরম বিক্ষোভ দেখতে শুরু করেন তাঁরা। এমনকী কয়েকজনকে দেখা যায় রাজীবকে উদ্দেশ্য করে ‘মীরজাফর’ বলতে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে যায় যে, বাধ্য হয়েই রাজীব বন্দ্যোপাধ্যায় প্রয়াত সুধীরচন্দ্র দাসের পরিবারের সঙ্গে দেখা না করেই ফিরে আসেন।

আরও পড়ুন:পুরভোটে প্রতিটি বুথেই থাকবে CCTV ক্যামেরা, নির্দেশ হাইকোর্টের

প্রসঙ্গত, রাজ্যের একুশে নির্বাচনের আগে ঘাসফুল শিবির ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিলেও ভোটের বেশ কিছুদিন পর তিনি ফের তৃণমূলে ফেরেন। গত ১০ অক্টোবর ত্রিপুরায় রবীন্দ্রভবনে সামনে তৃণমূলের সভায় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ফের তৃণমূলে যোগ দেন তিনি। অভিষেকের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে যোগ দিয়েই তিনি জানান যে তিনি লজ্জিত, অনুতপ্ত। তাঁর কথায়, ভুল করে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *