খোলামেলা পোশাক নাপসন্দ পাইলটের, কলেজ পড়ুয়াকে উঠতে বাধা বিমানে

Mysepik Webdesk: কলেজ পড়ুয়া বিমানযাত্রী খোলামেলা পোশাক পরেছিলেন, তাই তাঁকে বিমানে উঠতে বাধা দিয়েছিলেন বিমানচালক। জানা গিয়েছে, ফ্লাইটে উঠতে গেলেই তাঁকে জানানো হয়, তাঁকে বিমান সফরের অনুমতি দেওয়া যাবে না কারণ তিনি নাকি যথেষ্ট খোলামেলা পোশাক পরেছিলেন। আর খোলামেলা পোশাকে কোনও যাত্রীকে নাকি বিমানে উঠতে দেওয়ার নিয়ম নেই। এভাবে সকলের সামনে পোশাক নিয়ে হেনস্তা হওয়ার জন্য স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন তিনি। কারণ তিনি জানতেন, তিনি সেরকম কোনও পোশাক আদৌ পরেন নি।

আরও পড়ুন: কোভিড ভ্যাকসিন চাই, মোদিকে চিঠি ক্যারিবিয়ান দ্বীপরাষ্ট্র প্রধানের

Woman stopped from boarding plane| Woman asked to change top showing 'too  much skin' before boarding flight | Trending & Viral News

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। নিউজ ডট কম নামে একটি সংবাদমাধ্যকে সাক্ষাৎকারে তিনি জানান, বিমানে অন্যান্য যাত্রীদের সামনেই তাঁর সঙ্গে এই ঘটনা ঘটেছে যার ফলে তিনি খুবই ভেঙে পড়েছেন। প্রসঙ্গত, তিনি একটি হাই নেক হল্টার টপ এবং একটি হাই ওয়েস্ট ট্রাইজার ও সাদা ট্রেনারস পরেছিলেন। বিমানকর্মীরা জানান, আসলে পাইলটের নাকি ওই পোশাক পছন্দ হয়নি, তাই তাঁর নির্দেশেই বিমানকর্মীরা তাঁর সঙ্গে এই রকম ব্যবহার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি ছড়িয়ে পড়ার পরই ওই বিমান সংস্থা ও কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। অনেকেই এই ঘটনার জন্য বিমানচালককে ক্ষমা চাইতে হবে বলে দাবি করেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *