Latest News

Popular Posts

‘বিশ্বকাপের আগে আইপিএলে খেলা দারুণ প্রস্তুতি নেওয়ার মতো হবে’, অজি কোচ

‘বিশ্বকাপের আগে আইপিএলে খেলা দারুণ প্রস্তুতি নেওয়ার মতো হবে’, অজি কোচ

Mysepik Webdesk: অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বুধবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গুরুত্ব নিয়ে বলেছেন। পেশাদার এই লিগের আসন্ন সংস্করণ তাঁর দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির জন্য ভালো হবে। এই বছরের শেষের দিকে অজি-ভূমেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ঘরে মাঠে শিরোপা রক্ষা করার চেষ্টা করবেন তাঁর ছেলেরা। তাই আইপিএলে খেলা বিশ্বকাপের জন্য দারুণ প্রস্তুতি নেওয়ার মতো হবে বলেই মনে করছেন ম্যাকডোনাল্ড।

আরও পড়ুন: ‘একটা লম্বা শ্বাস নাও আর তারপর নামটা বলে দাও’, সেহওয়াগের টুইট ঘিরে ক্রিকেট মহলে চাঞ্চল্য

অস্ট্রেলিয়া দল পাকিস্তানে যাওয়ার আগে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ম্যাকডোনাল্ড বলেছিলেন, ‘‘কোনও সন্দেহ নেই, আমি মনে করি, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমাদের প্রস্তুতির অংশ হতে পারে। এমনকী আমাদের পরিকল্পনার অংশও হতে পারে আইপিএল। জশ হ্যাজলউডের চেয়ে ভালো উদাহরণ আর হতে পারে না। বিশ্বকাপের আগে আইপিএল খেলা ভালো প্রস্তুতি নেওয়ার মতো হবে।” উল্লেখ্য, এহেন ম্যাকডোনাল্ড ২০১২-১৩ আইপিএল মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স‌ ব্যাঙ্গালোর দলের অংশ ছিলেন।

যদিও এর আগে ২০০৯ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ডেয়ারডেভিলসের পক্ষে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। ২০১১ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ৩৫০ জন খেলোয়াড়ের অন্যতম হিসেবে নিলামে তাঁকে রাখা হয়েছিল। দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে ৮০০০০ মার্কিন ডলারে চুক্তিবদ্ধ হন। ১১ জানুয়ারি, ২০১২ তারিখে ১০০,০০০ মার্কিন ডলারে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে চলে যান। অন্যদিকে, অস্ট্রেলিয়া ২৪ বছর পর পাকিস্তান সফরের জন্য প্রস্তুত। পাকিস্তানে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে অজি দল। ৪ মার্চ থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে সিরিজের তিনটি টেস্ট ম্যাচ। এরপর রয়েছে তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *