ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই: যশ

Nusrat

Mysepik Webdesk: ভোটের মুখে টলিপাড়াতেও দলবদলের হিড়িক পড়েছে। কেউ তৃণমূলে তো কেউ যাচ্ছেন বিজেপিতে। গত ১৭ ফেব্রুয়ারি সকলকে চমকে দিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন নুসরত জাহান ঘনিষ্ঠ যশ। বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। ফলে তৃণমূল সাংসদ, অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জোর আলোচনা হচ্ছে। এদিকে যশের বিজেপিতে যোগদানের দিনই দিলীপ ঘোষকে আক্রমণ করতে ছাড়েননি অভিনেত্রী নুসরত। ‘যশরত’ জুটির সঙ্গে বলি দম্পতি অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার তুলনাও উঠে এসেছে।

আরও পড়ুন: আর্থিক তছরুপের অভিযোগে ইডির জালে বলিউড অভিনেতা সচিন জোশী

Image result for যশ দাশগুপ্ত

সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা যশ। বিজেপিতে তার যোগদান নিয়ে তিনি বলেন, ”একই পরিবারের সদস্যরা রাজনীতির ক্ষেত্রে কি ভিন্ন মতামত জনতা পারবেন না ?” এদিন যশের কাছে অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্নার সম্পর্কের প্রসঙ্গও জানতে চাওয়া হয়। তখন যশ বলেন, ”ওহ না, অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না বিবাহিত। আমি আর নুসরত তা নই।” প্রসঙ্গত, অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্না বিজেপিকে আক্রমণ করে পোস্ট করেন। অন্যদিকে বর্তমানে অক্ষয় কুমারকে বিজেপি ঘনিষ্ঠ বলেই সকলে জানেন।

আরও পড়ুন: সানি লিওনির শ্যুটিং সেটে গুন্ডাদের হানা

Image result for nusrat jahan

যশ বিজেপিতে যোগ দেওয়ার পর প্রকাশ্যেই বলেন, ”আমি বিজেপিতে যোগ দিয়েছি ঠিকই। তবে দিদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আমি কিছু বলব না। আজও দিদিকে বলেছি, এই লড়াইয়ে আমায় আশীর্বাদ করার জন্য।” তবে বন্ধু যশ দাশগুপ্তের বিজেপিতে যোগদান প্রসঙ্গে বসিরহাটের সাংসদ নুসরত জাহান কোনও মন্তব্য করেননি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *