প্রধানমন্ত্রীর কাছে মানুষের থেকে রাজনীতির দাম বেশি : ফিরহাদ হাকিম

Firhad Hakim

Mysepik Webdesk: এদিন কলকাতার খিদিরপুর থেকে বিজেপিকে এক হাত নিলেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। অটল বিহারী বাজপেয়ী জানিয়েছিলেন রামের রাজত্ব তৈরি করতে। কিন্তু বিজেপি রাবণের রাজত্ব তৈরি করছে বলে মন্তব্য করলেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন: ৫ বছরের মধ্যেই দেড় কোটি চাকরি: মুখ্যমন্ত্রী

অন্যদিকে তিনি জানিয়েছেন এদিন রাজ্যসভায় বাকস্বাধীনতা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে কথা বলেছেন তা যদি সত্যি হয় এবং সাধারণ মানুষের যদি বাকস্বাধীনতা থাকে তাহলে দিল্লির কৃষকদের আজ এই অবস্থা হতো না। গতকাল হরিয়ানাতে বেশকিছু কৃষক মারা গেছেন বলে মন্তব্য করেন পুরসভার প্রশাসক। তিনি জানিয়েছেন কৃষকদের এই দুরবস্থার জন্য তাহলে কাকে দায়ী করা যায়।

আগামীকাল বাংলায় পরিবর্তন যাত্রার জন্য বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সাহেব আসছেন, তবে তাঁর জন্য রাজ্যে কোন কিছুই পরিবর্তন হবে না। তার কারণ তিনি বাংলায় যতবার খুশি আসতে পারেন। কিন্তু বাংলার মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সঙ্গে আছে বলেই জানিয়েছেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন: ভিডিও রেকর্ডিং করতে গিয়ে হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের, তুমুল চাঞ্চল্য

এর পাশাপাশি এদিন প্রধানমন্ত্রী কেউ একহাত নিয়ে জানিয়েছেন গতকাল যখন যোশীমঠ যে ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল তাতে ১৭৫ জন নিখোঁজ এবং বেশ কিছু মানুষ মারা গেছেন। সেখানে প্রধানমন্ত্রী রাজনীতির কথা বলছেন। বরং সেই সমস্ত মানুষের পাশে দাঁড়ানো উচিত ছিল প্রধানমন্ত্রীর। কিন্তু তা তিনি করেননি। তৃণমূল কংগ্রেস পারলে তার জবাব দিতে পারতো কিন্তু দেয়নি কারণ তৃণমূল কংগ্রেস মনে করেছে আগে সেই সমস্ত মানুষের পাশে দাঁড়ানো উচিত। এমনই মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম।

তৃণমূল কংগ্রেস কখনোই তার অপজিশন পার্টির ক্ষতি চায় না। রাজনৈতিক মঞ্চে তাঁদের যতই রেষারেষি থাকুক না কেন ব্যক্তিগতভাবে কারোর ক্ষতি তাঁরা কখনোই চায় না। বরং তাঁরা চায় অপজিশন পার্টিতে যারাই থাকুক না কেন তাঁরা দীর্ঘজীবী হোক।তাঁর পরিবারের সঙ্গে দীর্ঘদিন থাকুক। এদিন এমন মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *