নরেন্দ্র মোদিকে অভ্যর্থনা জানাতে শহরজুড়ে লাগানো হবে ‘বাংলা তার নিজের মেয়েকে চায়’ পোস্টার

Mysepik Webdesk: বাংলায় ভোট প্রচারের উদ্দেশ্যে আগামী ৭ মার্চ কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর কলকাতায় পা রাখার আগেই গোটা কোলকাতাজুড়ে লাগাতে হবে ‘বাংলা তার নিজের মেয়েকে চায়’ লেখা পোস্টার। যেখানে ছাপা থাকবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতারা পুর-প্রতিনিধিদের সঙ্গে একটি বৈঠকে এমনটাই নির্দেশ দিয়েছেন। সেই কারণে পুরপ্রতিনিধিদের প্রত্যেকের হাতে একটি করে ডিভিডিও দেওয়া হয়েছে, যেখানে ডিজিটাল আকারে দেওয়া হয়েছে ওই পোস্টারের কপি, যা প্রিন্ট করে আগামী ৭২ ঘণ্টার মধ্যেই গোটা কলকাতা ভরিয়ে ফেলতে হবে।

আরও পড়ুন: কলকাতায় কিষান মহামিছিল ১২ মার্চ

Bangla Nijer Meyeke Chay Archives - The Times of Bengal

এদিন ওই বৈঠকে দলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রশান্ত কিশোর ,অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সী, পার্থ চট্টোপাধ্যায়-সহ একাধিক উচ্চপদস্থ নেতৃত্ব। সেখানেই স্থির হয়, এবার ভোটে প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে কারোর কোনও অভিযোগ বা মনোমালিন্য চলবে না। কারণ, এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সিদ্ধান্তকেই চূড়ান্ত হিসেবে গ্রহণ করতে হবে। এছাড়াও জয় নিশ্চিত করতে ছোটখাটো বিবাদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার জন্য প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরদের নির্দেশ পাঠানো হয়েছে। প্রসঙ্গত, আগামী কাল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থীতালিকা প্রকাশ করবে।

আরও পড়ুন: ২০২১ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে সমর্থন আরজেডির

Home - Bangla Nijer Meyekei Chay

দলের তরফে কাউন্সিলরদের স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে টিকিট মিলবে শুধুমাত্র কাজের ওপর ভিত্তি করে। সেক্ষেত্রে করোও কোনও আপত্তি গ্রাহ্য হবে না। এছাড়াও ওই বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, দল ভোটে জিতলে উন্নয়ন খাতে বার্ষিক ১ কোটি টাকা করে দেওয়া হবে পুর প্রতিনিধিদের। এবারের ভোটে কলকাতায় রয়েছে মোট ৫১টি আসন। ওই আসনগুলির ওপর নজর রয়েছে তৃণমূল-বিজেপি উভয় দলেরই। তাই কোনও রকম ঢিলেমি না দিয়ে ওই আসনগুলিতে যাতে নিশ্চিত জয়লাভ করা যায়, সেই কারণেই একজোট হয়ে লড়াই করার অনুরোধ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *